‘ফ্লু’ নিয়ে হাসপাতালে ভর্তি সোহম, শীঘ্রই নামবেন প্রচারে

0

কলকাতা : সাধারন ফ্লু’তে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুর বিধানসভার ঘাসফুল শিবিরের তারকা প্রার্থী সোহম চক্রবর্তী। যার ফলে দ্বিতীয় দফায় ওই কেন্দ্রে ভোটের মুখে ঘাসফুল শিবিরের প্রচার নিয়ে সংশয় দেখা দিয়েছে। শুক্রবার রাতেই বাইপাসের ধারে এক বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয় ওই অভিনেতা প্রার্থীকে। অবস্থা স্থিতিশীল থাকলেও এই মুহুর্তে তাঁর হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার কোনো সম্ভাবনাই নেই।

যা ভোটের মুখে চণ্ডীপুর বিধানসভার ঘাসফুল শিবিরের প্রচার জোর ধাক্কা খেল। প্রাথমিক অনুমান করা হয়েছিল যে সোহমের সোয়াইন ফ্লু হয়েছে। কিন্তু পরে জানা যায় তার সোয়াইন ফ্লু নয়। হয়েছে সাধারন ফ্লু। সোহমের সহকারী বলেন, ‘‘সোয়াইন ফ্লু নয়। সাধারণ ফ্লু হয়েছে। সাধারণ কিছু পরীক্ষা করতে হবে। তার জন্য হাসপাতালে এসেছেন। এখন দাদা অনেকটাই স্থিতিশীল। কাল থেকেই আবার প্রচার শুরু করবে।’’

নীলবাড়ির লড়াইয়ে এ বার তাঁকে পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরের প্রার্থী ঘোষণা করে দল। প্রার্থিতালিকায় নাম ওঠার পরই প্রচার অভিযানে নেমে পড়েছিলেন সোহম। নন্দীগ্রামে মমতার প্রচারমঞ্চেও দেখা গিয়েছিল তাঁকে। ওই সফরেই নন্দীগ্রামে আঘাত পান মমতা। তার পর একাই প্রচার চালিয়ে যাচ্ছিলেন সোহম।