খেলা দেখলে ওয়ার্ল্ড কাপ দেখব তৃনমূলের খেলা না: কটাক্ষ তারকা বিজেপি প্রার্থীর

0

কলকাতাঃ সামনেই বিধানসভা নির্বাচন আর তাকে কেন্দ্রে করেই এবার বরানগরের বিজেপি প্রার্থী টলিউডের অভিনেত্রী পার্নো মিত্র। ২০১৯ সালে টলিউডের একঝাঁক কলাকুশলী দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগদান করেন। তার মধ্যেই এক অন্যতম মুখ ছিলেন পার্নো মিত্র। বৃহস্পতিবার বিজেপির তরফে পঞ্চম ও ষষ্ঠ দফার ভোটের প্রার্থী তালিকা প্রকাশ হয়। তারপরেই জানা যায় বরানগরের মত এক গুরুত্বপূর্ণ কেন্দ্রে বিজেপি প্রার্থী হয়েছেন অভিনেত্রী পার্নো মিত্র। তার বিপক্ষে তৃণমূল কংগ্রেস প্রার্থী তাপস রায়। জিনি একজন দীর্ঘদিনের রাজনীতিবিদ।

তাপস রায়ের বিরুদ্ধে বরানগরের মতো এক গুরুত্বপুর্ণ কেন্দ্রে লড়াই করা যে যথেষ্ট কঠিন সে বিষয় পার্নো বলেছেন ‘লড়াই অবশ্যই কঠিন তবে যেখান থেকেই দাড়াতাম সেখানেই লড়াই কঠিনই হতো’।তাপস রায় বলে আলাদা কোনো গুরুত্ব বোঝা যায়নি তার কথায়। পার্নো বলেন মানুষের পাশে থাকতে চাই ,কাজ করতে চাই মানুষের জন্য। বরানগরের মানুষের জন্য ২০০শতাংশ কাজ করতে চাই এমন টাই বক্তব্য তাঁর। বরানগরের সঙ্গে কোনও যোগসূত্র আছে কিনা তার এ প্রসঙ্গে পার্নো বলেন, “না সেইভাবে নেই। ছোটবেলায় প্রচুরবার যাতায়াত হয়েছে, আমার বাবার মামাবাড়ি ছিল সিঁথিতে। কিন্তু তারপরে আর খুব একটা যোগাযোগ নেই, তবে মানুষ চিনতে আর কতক্ষণ? আমরা তো বাংলারই মেয়ে, ঠিক চিনে যাব।”

তৃনমূলের ‘খেলা হবে ‘ স্লোগানের প্রসঙ্গে পার্নোর কটাক্ষ, দশ বছর ধরে পরিবর্তনের আশা দিয়েও তা হয়নি।এখন আবার তৃনমূলের স্লোগান ও বদলে গেছে ।তৃণমূল বলছে ‘ খেলা হবে ‘ আমরা তো খেলা দেখতে চাইনা।খেলা দেখতে হলে ওয়ার্ল্ড কাপ দেখবো ভারতের খেলা দেখব, বিরাট কোহলিকে দেখব। ভোটের খেলা কেন দেখব? আমার মনে হয়, এটা উন্নয়নের সময়। আসল পরিবর্তন আসার সময় এসে গেছে, সেটাতেই মন দিতে হবে। আমি জানি যে, আমি বরানগরের মানুষের পাশে দাঁড়াব, যখনই তাঁদের প্রয়োজন হবে আমি থাকব। তিনি আরও বলেন মাঠে যখন নেমেছি ১০০শতাংশ কাজ করবো  এবং এও জানা গেছে তিনি বরানগরেই থাকবেন, এমনটাই পরিকল্পনা।