টালিগঞ্জের বিজেপির তারকা প্রার্থীর মনোনয়ন জমা দেওয়া ঘিরে বিক্ষোভ, ‘গো ব্যাক’ স্লোগান তৃনমূলের

0

কলকাতা: দিন যত এগিয়ে আসছে ততই  পারদ  চড়ছে বঙ্গ রাজনীতিতে। প্রার্থী ঘোষণা করে দিয়েছে শাসক বিরোধী দল সেই সঙ্গে চলছে মনোনয়ন পত্র জমা দেওয়া। বিজেপির তারকা প্রার্থী তথা কেন্দ্রীয় মন্ত্রী টালিগঞ্জ বিধান সভা কেন্দ্রের প্রার্থী বাবুল সুপ্রিয় সোমবার বিক্ষোভ মুখে পড়েও মনোনয়ন পত্র জমা দেন আলিপুর জেলাশাসকের দফতরে। শাসক দলের কর্মীদের বিক্ষোভের সম্মুখীন হয়েও পুলিশি হস্তক্ষেপের সাহায্যের মনোনয়ন জমা দিয়েছিলেন বাবুল।

হাজরা মোড় থেকে রোড শো করে সোমবার আলিপুর জেলাশাসকের দরফতরে মনোনয়ন জমা দেন গায়ক তথা বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়। আলিপুরে বাবুল তাঁর রোড শো নিয়ে পৌঁছাতেই তৃনমূলের কর্মীরা বিক্ষোভ শুরু করে, ‘ গো ব্যাক ‘ স্লোগান দিতে থাকে তারা পাল্টা স্লোগান দিতে থাকে বিজেপি কর্মীরাও। ঘটনাস্থলে পুলিশ ও কেন্দ্রীয় বাহিনীর তৎপরতায় দ্রুত পরিস্থিতি সামাল দেওয়া যায়। এই ঘটনাকে কেন্দ্র করে বিজেপি প্রার্থী বাবুল বলেন ”হেরে যাওয়ার ভয়ে অশান্তি বাধানোর চেষ্টা চলছে। এতে লাভ হবে না। অন্যায়ের বিরুদ্ধে লড়াইয়ে বিজেপি জিতবে।’

এবারের নির্বাচনে তৃনমূলের শক্ত ঘাঁটি টালিগঞ্জে তৃণমূল প্রার্থী অরূপ বিশ্বাসের বিপক্ষে বিজেপি প্রার্থী আসানসোলের বিধায়ক তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। প্রসঙ্গত ২০১৪ সালে প্রথম বাবুল আসানসোলের প্রার্থী হিসাবে নির্বাচনে দাড়ান এবং জয়ী হন। এরপর আবার ২০১৯ সালে বাবুল জয়ী হন ও কেন্দ্রীয় মন্ত্রীর পদ পান।ফলে বিজেপির এক অত্যন্ত ভরসা যোগ্য প্রার্থী বাবুল সুপ্রিয় ।আসন্ন নির্বাচনে টালিগঞ্জ কেন্দ্রের মত তৃনমূলের শক্ত ঘাঁটিতে কি চমক দেন বাবুল তা দেখার জন্য অপেক্ষা করতে হবে ২ মে পর্যন্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here