অমিত শাহের সভাস্থলেই ‘কন্যাশ্রী’র গান, অস্বস্তিতে গেরুয়া শিবির

0

গোসাবাঃ আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। ২৭ মার্চ রাজ্যে প্রথম দফার ভোট। নির্বাচনের মুখে ফের রাজ্যে প্রচার সারবেন অমিত শাহ। মঙ্গলবার বেলা ১২ টায় শাহের সভা রয়েছে গোসাবায়। কিন্তু সভা শুরুর আগেই সভাস্থলে শাসক দলের ‘কন্যাশ্রী’ , ‘স্বাস্থ্যসাথী’ সহ খেলা হবে গানে অস্বস্তিতে গেরুয়া শিবির।

মঙ্গলবার বেলা ১২ টা নাগাদ গোসাবায় সভা করবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। দলীয় কর্মীদের উদ্দেশ্যে কি বার্তা তিনি দেবেন সেদিকে তাকিয়ে রাজ্যবাসী। তারপর তিনি চলে যাবেন মেদিনীপুর শহরে। সেখানে দুপুর ৩ টে নাগাদ কেরানি তলা থেকে বটতলা পর্যন্ত রয়েছে তাঁর রোড শো। এদিকে বিজেপির চাণক্য তথা দেশের স্বরাষ্ট্রমন্ত্রীর এই সভার আগে রীতিমতো পারদ চড়েছে গোসাবায়।

গোসাবায় অমিত শাহর সভাস্থলে সকাল থেকেই তুঙ্গে প্রচার প্রস্তুতি। সূত্রের খবর, সেখানে সকাল থেকেই বাজছে বিভিন্ন প্রচারধর্মী গান। কিন্তু গোসাবার কিষাণ মান্ডির মাঠে, অমিত শাহর সভাস্থলে আচমকাই তৃণমূলের ‘কন্যাশ্রী’র প্রচার ধর্মী গান শুরু হয়ে যায়। ঘটনার পর থেকেই তুমুল শোরগোল পড়ে যায়। বিজেপির গেরুয়া মঞ্চের কাছ থেকে ‘বোনটা আমার খেলা হবে’ গান শুরু হতেই অনেকেই অবাক হন।

প্রথমে ব্যাপারটা বোঝা না গেলেও যখন বেশ কিছু লোক সেই ঘটনাস্থলের ভিডিও রেকর্ডিং করতে থাকে তখনই টনক নড়ে নেতাদের। এরপরই তড়িঘড়ি নিজেদের ভুল বুঝতে পেরে বিজেপি নেতারা সঙ্গে সঙ্গে তা শোধরানোর চেষ্টা করেন। মুহূর্তে বন্ধ করা হয় গান। স্থানীয় বিজেপি নেতাদের দাবি, সাইন্ড বক্স পরীক্ষার সময় এমন একটি ঘটনা ঘটে গিয়েছে। বিজেপি যদিও ঘটনাকে খুব একটা আমল দিতে নারাজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here