নন্দীগ্রামে শুভেন্দু ঘনিষ্ঠ বহিরাগত দুষ্কৃতীদের ভীড়! কমিশনকে চিঠি শাসকদলের

0

নন্দীগ্রাম: নন্দীগ্রাম (Nandigram) নিয়ে এবার নয়া উদ্বেগে রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেস। অভিযোগ, ভোটের মুখে রাজ্যের সবচেয়ে হেভিওয়েট নন্দীগ্রাম কেন্দ্রে ঢুকেছে বহু বহিরাগত দুষ্কৃতী। যারা ভোটের মধ্যে অশান্তি সৃষ্টি করতে পারে, এমনই মন্তব্য করে ইতিমধ্যেই নির্বাচন কমিশনকে (Election Commission) চিঠি দিয়েছেন তৃণমূল সাংসদ ডেরেক ও ব্রায়েন।

সূত্রের খবর, নির্বাচন কমিশনকে লেখা চিঠিতে নন্দীগ্রামের নির্দিষ্ট কিছু এলাকার কথা উল্লেখ করেই অভিযোগ জানিয়েছে শাষকদল। তাঁদের দাবি, ‘এই নির্দিষ্ট এলাকাগুলিতে স্থানীয় বিজেপি নেতাদের সঙ্গে বহিরাগতদের ঘোরাফেরা করতে দেখা গিয়েছে।’ সংবাদমাধ্যম সূত্রের খবর, কমিশনকে লেখা চিঠিতে তৃণমূল নির্দিষ্ট করে কালীপদ শি, মেঘনাথ পাল, পবিত্র কর এবং ভজহরি সামন্ত নামের চার বিজেপি নেতা এবং তাঁদের ঘনিষ্ঠদের নাম উল্লেখ করেছে শাসকদল। আরও অভিযোগ, বিজেপি নেতা-কর্মীদের বাড়িতে এমন বহু মানুষ আস্তানা গেড়ে রয়েছেন, যারা নন্দীগ্রামের ভোটারই নন।

সব মিলিয়ে শতাধিক বহিরাগত নাকি ওই এলাকায় বাইক নিয়ে দাপট দেখাচ্ছে। এমনকী এদের সঙ্গে বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীরও নিয়মিত যোগাযোগ আছে। ইতিমধ্যেই তৃণমূলের তরফে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অন্যদিকে ডেরেক দাবি করেছেন, এই বহিরাগতদের সঙ্গে শুভেন্দুর এক নির্বাচনী এজেন্টকে ঘুরতে দেখা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here