ঘাস ফুল আবারও তারকা সমাগম, যোগ দিলেন রাজ্য বিজেপির নেতাও

0

কলকাতা: আসন্ন বিধানসভার ভোটের নির্ঘণ্ট ঘোষণা হয়ে গেছে আগেই। তৃণমূল সুপ্রিমো তাদের প্রার্থী তালিকাও জানিয়ে দিয়েছেন। তবে তার পরেও তৃণমূলে তারকাদের যোগদান এখনও চলছে। আজ মঙ্গলবার আবারও ঘাসফুল শিবিরে যোগ দিলেন টেলিভিশনের ধারাবাহিকের তিন পরিচিত মুখ শেখ রিজওয়ান রাব্বানি যিনি ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকের অভিনেতা এছাড়া ‘কে আপন কে পর’, ‘রাণু পেল লটারি’র মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করা পায়েল দে এবং প্রিয়া পাল, ‘জল নুপূর’, ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকের অভিনেত্রীর।

এছাড়াও এদিনের চমক তৃণমূলে যোগ দেন বিজেপির রাজ্য কমিটির সদস্য স্বরাজ ঘোষ। সদ্য দলে যোগ দেওয়া প্রত্যেকের হাতেই এদিন তৃণমূলের দলীয় পতাকা তুলে দেন পার্থ চট্টোপাধ্যায়। গত শনিবার তৃণমূলে যোগ দেন জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রী নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। নীল ও তৃণা সদ্য বিবাহিত তাদের বিয়েতেও মুখ্যমন্ত্রী উপস্থিত ছিলেন এর পরেই এই দুই তারকার তৃণমূলে যোগদান এর ঘটনা। তাঁরা জানান দিদির পাশে থাকতে পারে আপ্লুত তাঁরা।এছাড়াও আজ আরও তিন তারকার যোগদান ঘটে তৃণমূলে এবং তাঁরা তৃণমূলে যোগ দিয়ে অত্যন্ত খুশি। মমতা বন্দ্যোপাধ্যায় কে দেখে তারা অনুপ্রাণিত। এ রাজ্যে নারীদের সুরক্ষা নিয়েও এদিন আলোচনা হয়।

এছাড়াও দিদির শাসন কালে মেয়েদের রাতে বাড়ি ফিরতেও কোন সমস্যা নেই এ কথা এদিন বলেন অভিনেত্রীর প্রিয়া পাল। প্রসঙ্গত আসন্ন নির্বাচনের আগে তারকাদের রাজনীতিতে যোগদানের সমাবেশ চলছে।তৃণমূল ও বিজেপি দুই শিবিরেই যোগদান করেছে তারকারা। এবং তাদের মধ্যে কেউ কেউ টিকিট পেয়েছেন আসন্ন নির্বাচনে লড়ার।তাদের প্রচার পর্বও চলছে পুরো দমে। তৃনমূলের আসন্ন ভোট প্রচারে তারকা প্রার্থীদের সাথে উল্লেখ্য মুখ হিসাবে প্রচারে নামবেন নীল, তৃণা, রিজওয়ান,প্রিয়াঙ্কা ও রাজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here