টার্গেট বাংলা, শুভেন্দুর গড়ে ফের নির্বাচনী প্রচারে মোদী

0

কাঁথি: নির্বাচনী প্রচারে কোনোরকম খামতি রাখতে চাইছে না গেয়ুয়া শিবির। এবার তাঁদের লক্ষ্য বাংলা জয়। প্রথম থেকেই জোরকদমে নেমে পড়েছে বিজেপি। মোদী থেকে শুরু করে শাহ, জেপি নাড্ডা বারংবার বাংলায় আসছেন প্রচারের জন্য। আর তাই প্রথম দফার ভোট শুরুর কয়েকদিন আগেই রাজ্যে ফের প্রচারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পূর্ব মেদিনীপুরের কাঁথিতে সভা করবেন তিনি। অধিকারী গড়ে সভা করে কী বার্তা দেন মোদী, সেদিকেই তাকিয়ে রাজনৈতিক মহল।

বিজেপি সূত্রে খবর, বুধবার নির্বাচনী প্রচারে রাজ্য সফরে পূর্ব মেদিনীপুরের কাঁথিতে আসছেন প্রধানমন্ত্রী মোদী। বেলা ১১ টা নাগাদ কাঁথি রেলওয়ে স্টেশন বোর্ড, প্রভূতি মাঠে জনসভা করবেন তিনি। অধিকারী বাড়ির সদস্যদের গেরুযা যোগের পরে এটাই কাঁথিতে প্রধানমন্ত্রীর প্রথম সভা। স্বাভাবিকভাবেই আজকের এই সভা ঘিরে স্থানীয় বিজেপি নেতা-কর্মীদের মধ্যে উৎসাহ তুঙ্গে। মমতা বন্দ্যোপাধ্যায় প্রায় প্রতিটি সভায় আজকাল শিশির-শুভেন্দুদের নাম না করে ‘মীরজাফর’, ‘গদ্দার’ বলে কটাক্ষ করছেন, আজ কাঁথিতে সভা করে মমতার সেই টিপ্পনির কোনও জবাব মোদী দেন কিনা নজর সেদিকেও। গত সোমবার বাঁকুড়ায় সভা করে গিয়েছেন প্রধানমন্ত্রী। সেই সভা থেকে নরমে-গরমে ও স্বভাবসিদ্ধ নানা ভঙ্গিতে তৃণমূল সুপ্রিমোকে বিঁধেছেন নরেন্দ্র মোদী।

উল্লেখ্য, একুশের ভোটের আগে শাসক তৃণমূলের ঘর ভাঙিয়ে দল বাড়িয়েছে বিজেপি। শাসকদলের একাধিক হেভিওয়েট নেতা এখন পদ্ম শিবিরে। শুভেন্দু অধিকারীর বিজেপি যোগের পর থেকেই জোড়াফুল ছেড়ে পদ্মফুলে যোগের হিড়িক দেখা যায়। বিজেপিতে যোগ দেওয়ার পর থেকে পুরনো দল তৃণমূলকে কাঠগড়ায় তুলে একের পর এক তোপ দেগে চলেছেন শুভেন্দু অধিকারী। মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি শুভেন্দু তীব্র সমালোচনা করছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়েরও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here