আগামীকাল রাজ্যে প্রথম দফার ভোট, তার আগেই শালবনীতে বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

0

শালবনিঃ  রাত পোহালেই রাজ্যে বিধানসভা নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে জমে উঠেছে বঙ্গ রাজনীতি। যদিও রাজনৈতিক হিংসা অব্যাহত। আগামীকাল রাজ্যে প্রথম দফার ৩০ টি আসনে হবে ভোটগ্রহণ। তার মধ্যে রয়েছে শালবনি। এরই মধ্যে শুক্রবার সকালে শালবনির বাগমারি এলাকা থেকে উদ্ধার হল বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ। ঘটনার জেরে উত্তপ্ত হয়ে উঠেছে এলাকা।

বাঘমারি গ্রামের কাছে গাছে ঝুলন্ত অবস্থায় তাঁর দেহ দেখতে পান গ্রামবাসীরা। তৃণমূল কংগ্রেস খুন করে দেহ ঝুলিয়ে দিয়েছে বলে অভিযোগ বিজেপির। আগামিকাল শালবনীতে ভোট রয়েছে। তার আগে এই ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। দিনকয়েক আগে কোচবিহারের দিনহাটায় পশু স্বাস্থ্যকেন্দ্রের বারান্দায় বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। সেখানেও বিজেপির অভিযোগ ছিল, তৃণমূল কংগ্রেস খুন করে দেহ ঝুলিয়ে দেয়। রণক্ষেত্রের চেহারা নিয়েছিল দিনহাটা।

পুলিশ সূত্রে খবর, পশ্চিম মেদিনীপুরের শালবনির বাগমারি গ্রামের বাসিন্দা ওই বিজেপি কর্মীর নাম অনন্ত সোরেন। শুক্রবার সকালে বাড়ির কিছুটা দূরে একটি জঙ্গলে ঝুলন্ত অবস্থায় তার দেহ পাওয়া যায়। মৃত যুবককে আগে হুমকি দেওয়া হয়েছিল কি না, সে বিষয়ে পরিবারের তরফে এখনও কিছু জানা যায়নি। অভিযুক্তদের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছে মৃতের পরিবার ও বিজেপি। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here