অধিকারী খাসতালুকেই আক্রান্ত সৌমেন্দু অধিকারী, গাড়ি ভাঙচুরের অভিযোগ

0

কাঁথিঃ প্রথম দফার ভোট শুরু হতে না হতেই রাজ্যের একাধিক জায়গা থেকে প্রকাশ্যে আসছে অশান্তির খবর। এবার নিজের গড় কাঁথিতে আক্রান্ত হলেন অধিকারী পরিবারের ছোট ছেলে সৌমেন্দু অধিকারী। অভিযোগের তীর তৃণমূলের দিকে।

সূত্রের খবর, প্রথম দফা ভোট শুরু কিছুক্ষণের মধ্যেই সাবাজপুরের একাধিক বুথে অশান্তির খবর পেয়ে সৌমেন্দু অধিকারী সেখানে পৌঁছান। বাইরে গাড়ি রেখে বুথের ভেতরে কথা বলতে যান তিনি। সেই সময় কিছু দুষ্কৃতি তার গাড়ি ঘিরে ধরে চড়াও হয়। মারধর করা হয় তাঁর গাড়ির চালককে।

এই বিষয়ে সৌমেন্দু জানান, ” এখানে ২০৫, ২০৬ ও ২০৭ নম্বর বুথে ব্যাপক রিগিং চালাচ্ছেন এলাকার তৃণমূল নেতা। ব্লক সভাপতি রামগোবিন্দ দাসের নেতৃত্বে বুথ জ্যাম করার খবর পেয়ে এখানে আসি। এর ফলে ওদের অসুবিধা, তাই এই আক্রমণ। আমি একজন প্রার্থীর নির্বাচনী এজেন্ট। আমার নিরাপত্তার দায়িত্ব সম্পূর্ণভাবে নির্বাচন কমিশনের। আমি অবিলম্বে এই ঘটনার সাথে যুক্ত সমস্ত দোষীদের গ্রেফতারি চাই।’ পাশাপাশি, কাঁথি থানার আইসিকে দালাল বলে কটাক্ষ করে তিনি বলেন, ‘কাঁথি থানার আইসি সকাল থেকে বুথে বুথে গিয়ে ভোট করানোর চেষ্টা করছেন। আসলে তৃণমূল বুঝে গিয়েছে ওদের হার নিশ্চিত। তাই এসব করছে।”

অন্যদিকে এই হামলার ঘটনা প্রসঙ্গে তৃণমূলের ব্লক সভাপতি রামগোবিন্দ দাস বলেন, “সৌমেন্দুবাবুর এখানে আসার কথা নয়। তিনি বুথ জ্যাম করার চেষ্টা করছিলেন।” রামগোবিন্দের পালটা অভিযোগ, সৌমেন্দুকে বাধা দেওয়ায় তাঁর উপর হামলা চালায় বিজেপি নেতা। সেই কারণেই উত্তেজিত তৃণমূল কর্মীরা ভাঙচুর চালায় সৌমেন্দুর গাড়িতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here