হোলির সকালে গঙ্গাবক্ষে অভিনব প্রচার লকেটের

0

কলকাতাঃ কিছুদিন আগে নির্বাচনী প্রচারে দেখা গিয়েছিল গ্রামের রাস্তায় গরুর গাড়ি চড়তে। তারও আগে ফুটবল খেলে, স্কুটিতে চড়ে আগেই সেরেছিলেন প্রচার। এবার গঙ্গাবক্ষে নৌকায় চেপে প্রচার সারলেন বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়।

হোলির সকালে সোমবার গঙ্গা নদীতে নৌকায় চড়ে প্রচার শুরু করেন লকেট চট্টোপাধ্যায়। এদিন সকালে চুঁচুড়ার লঞ্চ ঘাট থেকে শুরু হয় নদীপথে লকেটের প্রচার। ওই লঞ্চ ঘাট থেকে ময়ুরপঙ্খী ঘাট হয়ে চুনুমিয়া ঘাটে পৌঁছান বিজেপির প্রার্থী। সেখান থেকে আবার ডানলপ ঘাট অবধি যান তিনি। নৌকা থেকে গঙ্গার পাড়ের বাসিন্দাদের উদ্দেশে হাত নাড়লেন লকেট। লকেটের সঙ্গে নৌকায় ছিলেন BJP কর্মীরাও। এদিন লকেট বলেন, ‘মানুষের ভালোর জন্য কাজ করব আমরা। আপনারা BJP সরকার নিয়ে আসুন।’ সম্প্রতি প্রচারে গিয়ে আক্রান্ত হয়ছিলেন লকেট। তাঁর চোখে তৃণমূলের লোকেরা রং ছুড়েছেন বলে অভিযোগ করেছেন তিনি।এদিন প্রচারে লকেটের পরনে ছিল হলুর রঙের শাড়ি। আর হাতে ছিল হাতপাখা।

২০১৯ সালের লোকসভা নির্বাচনের সময়েও এই নদীপথে প্রচার করেছিলেন লকেট চট্টোপাধ্যায়। এসেছিল সাফল্য। কিন্তু নদী লাগোয়া এলাকার মৎস্যজীবীদের অভিযোগ সাংসদ হয়ে কোনও কাজ করেননি লকেটদেবী। এই বিষয়ে হুগলীর সাংসদ বলেছেন, “রাজ্য সরকার কোনও কাজ করতে দেয়নি। সবেতেই বাধার সৃষ্টি করেছে। সাংসদ তহবিলের টাকা খরচ করতে দেয়নি। আমাদের বিজেপির সরকার প্রতিষ্ঠা হলে সব সুরাহা হয়ে যাবে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here