পরাজয়ের ভয়ে বিজেপি জাল সমীক্ষা তৈরি করছে: দাবি প্রশান্ত কিশোরের সংস্থার

0

কলকাতা: তৃণমূল কংগ্রেসের নির্বাচনী কৌশলবিদ প্রশান্ত কিশোরের সংস্থা ইন্ডিয়ান পলিটিক্যাল অ্যাকশন কমিটি (আই-প্যাক) অভিযোগ করেছে যে বিজেপিতে ইতিমধ্যেই পরাজয়ের আশঙ্কা শুরু হয়ে গিয়েছে। তাই গেরুয়া শিবির তার নামে ভুয়ো সমীক্ষা করে ভাইরাল করছে। সোশ্যাল মিডিয়ায় একটি সমীক্ষা ভাইরাল হয়েছে, যেখানে বলা হয়েছে যে মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রাম আসন থেকে হারছেন। এই সমীক্ষায় আরও দাবি করা হয়েছে যে, বিজেপি প্রথম পর্বের নির্বাচনে ৩০ টি আসনের মধ্যে ২৩ টি আসনে জিতেছে।

বিশেষজ্ঞদের মতে, এই সমীক্ষাটি সম্পূর্ণ জাল এবং বিজেপি আইটি সেল এটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করেছে। এখন প্রশান্ত কিশোরের সংস্থা আই-প্যাক এই সমীক্ষা নিয়ে তাদের প্রতিক্রিয়া জানিয়েছে। আই-প্যাক এর তরফ থেকে জারি করা এক বিবৃতিতে এই সমীক্ষাকে জাল বলে আখ্যায়িত করে বলা হয়েছে যে, বিজেপি তাদের কর্মীদের উচ্ছ্বাসকে উঁচুতে রাখতে এমন পদক্ষেপ গ্রহণ করছে।

সংস্থাটি বলেছে যে, “পরাজয়ের পরিপ্রেক্ষিতে বঙ্গ বিজেপি এমন পর্যায়ে নেমে গিয়েছে যে তারা আই-প্যাকের নামে জাল সমীক্ষা ব্যবহার করছে তাদের কর্মীদের মনোবল বাড়ানোর জন্য। আই-প্যাক কেউ ডেস্কটপে ব্যবহার করে না, তাই কমপক্ষে জাল সমীক্ষা / প্রতিবেদন তৈরিতে স্মার্ট হন।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here