” বিজেপি হামলায় আঘাত প্রাপ্ত তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী”

0

কলকাতাঃ তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী ও বিজেপি প্রার্থী শুভ্রাংশু রায়ের মনোনয়ন জমা দেওয়া কে ঘিরে উত্তেজনা ছড়িয়ে পড়ে ব্যারাকপুর মহকুমা দপ্তরে।সেই সময় সেখানে তৃণমূল বিজেপির তীব্র সংঘর্ষ বাধে। সংঘর্ষের ফলে পায়ে চোট পান ব্যারাকপুরের তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী।তেমনটাই তিনি জানিয়েছেন সংবাদ মাধ্যমের কাছে।তিনি আরও বলেন শান্তিপূর্ণ মিছিল করেই তিনি যাচ্ছিলেন মনোনয়ন জমা দিতে বিজেপির তরফেই এই হালমার ঘটনা ঘটানো হয়।

এদিন রাজ চক্রবর্তী সস্ত্রীক শান্তিপূর্ণ শোভাযাত্রা করে পায়ে হেঁটে যাচ্ছিলেন মনোনয়ন পত্র জমা দিতে।জেলা প্রশাসনিক ভবনে যাবার আগেই তাঁর মিছিল আটকানো হয়।সেই সময় স্ত্রীকে গাড়িতে তুলেপাঠিয়ে দেন বাড়ির উদ্দেশ্যে।এরপরেই ঘটে বিপত্তি। তৃণমূল প্রার্থী রাজের অভিযোগ বিজেপির তরফে হামলা করা তাদের উপর।

জানা গেছে এদিনের সংঘর্ষের ঘটনায় আহত হন এক তৃণমূল কর্মী। তাকে দেখতে এদিন ডি এল বসু মহকুমা হাসপাতালে যান রাজ। ব্যারাকপুর প্রশাসনিক ভবনের সামনে তৃণমূল বিজেপি কর্মী সমর্থকদের মধ্যে কেউ জয় শ্রীরাম ধ্বনি, আবার কেউ জয় বাংলা ধ্বনিতে দিতে শুরু করেন। এরপরেই দুই পক্ষের মধ্যে শুরু হয় তীব্র উত্তেজনা। ঘটনাস্থলে পুলিস লাঠিচার্জ করে ও ১ রাউন্ড গুলিও চলে বলে জানা গেছে।ঘটনাস্থল থেকে ১টি ওয়ান শট গান উদ্বার করেছে পুলিস। গ্রেফতার করা হয়েছে ১ জনকে। এই ঘটনা কে তৃণমূল ও বিজেপি একে অপররে বিরুদ্ধে অভিযোগ এনেছে।সম্পুর্ণ ঘটনার রিপোর্ট নির্বাচন কমিশনের পক্ষে তলব করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here