ভোটপর্ব শেষ নন্দীগ্রামে, নির্বাচনী প্রচারে এবার উত্তরবঙ্গে মুখ্যমন্ত্রী

0

দিনহাটাঃ দ্বিতীয় দফায় ভোট ছিল ব্যাটেল গ্রাউন্ড নন্দীগ্রামে। ভোটপর্ব মিটতেই তৃতীয় ও চতুর্থ দফার নির্বাচনী প্রচারের জন্য উত্তরবঙ্গে পা রাখতে চলেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সূত্রের খবর, শুক্রবার উত্তরবঙ্গের উদ্দেশ্যে রওনা হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সকাল ৯ টা নাগাদ রেয়াপাড়া থেকে বের হয়ে অস্থায়ী হেলিপ্যাডের দিকে যান মমতা। এদিনও তিনি হুইল চেয়ারেই ছিলেন। হেলিকপ্টারে করে কলকাতা আসছেন মমতা। এরপর বিমানবন্দর থেকে ফ্লাইটে উত্তরবঙ্গের উদ্দেশ্যে রওনা হবেন তিনি।

শুক্রবার উত্তরবঙ্গে মোট তিনটি জনসভা করবেন তৃণমূল নেত্রী। মূলত কোচবিহার ও আলিপুরদুয়ার জেলায় তিনটি সভা রয়েছে তাঁর। এই তিনটি জনসভা থেকেই উত্তরবঙ্গের ১৪ টি আসনের প্রার্থীদের হয়ে প্রচার করবেন মমতা। মুখ্যমন্ত্রীর প্রথম সভা রয়েছে দিনহাটা টাউনে সংহতি ময়দানে। সেখানে দিনহাটার তৃণমূল প্রার্থী উদয়ন গুহ-র সমর্থনে প্রচার সারবেন তিনি। এরপর তুফানগঞ্জ এসএমএ মাঠে জনসভা রয়েছে মমতার। সেটির পরে ফালাকাটায় বক্তব্য রাখবেন তৃণমূল নেত্রী।

উত্তরবঙ্গে গিয়ে ভোট প্রচারের পাশাপাশি দ্বিতীয় দফায় বিজেপির বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ তুলেও সরব হতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার বয়ালে যেভাবে বিদায়ী মুখ্যমন্ত্রীকে দীর্ঘক্ষণ আটকে থাকতে হয়, জনসভায় তা নিয়ে বিজেপিকে তীব্র ভাষায় বিঁধতে পারেন মমতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here