“ডায়মন্ড হারবারের বিজেপি প্রার্থী প্রচারে বেরিয়ে আক্রান্ত,জ্বালানো হলো অভিষেকের ছবি,অবরোধ”

0

ডায়মন্ড হারবারঃ  প্রচারে বেরিয়ে তৃণমূল বিজেপি গোষ্ঠী দ্বন্ধের ফলে তৃনমূলের দ্বারা আক্রান্ত হন বিজেপি প্রার্থী দীপক হালদার।বর্তমানে ডায়মন্ড হারবারের সুপার স্পোশালিটি হাসপাতালে ভর্তি আছেন দীপক বাবু।

তাঁর বুকে চোট লেগেছে অক্সিজেন দেওয়া হচ্ছে বলে জানা গেছে।বিজেপির তরফে অভিযোগ প্রচার চলা কালীন তাঁর উপর হামলা করা হয়।এই ঘটনার প্রতিবাদে বিজেপি কর্মী সমর্থকরা ডায়মন্ডহারবারের হাসপাতাল মোড়ে টায়ার জ্বালিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবিতে আগুন লাগিয়ে বিক্ষোভ দেখাচ্ছেন সাথে চলছে অবরোধ। ঘটনাস্থলে বিশাল পুলিস বাহিনী মোতায়েন করা হয়েছে । বিক্ষোভ কারীদের বুঝিয়ে সরিয়ে সরানোর জন্য চেষ্টা চালাচ্ছে পুলিস ও আধাসেনা বাহিনী। আজ সকাল থেকে ডায়মন্ডহারবার বিধানসভার বিজেপি প্রার্থী দীপক হালদার প্রচার চলাচলের ডায়মন্ডহারবার ২ নম্বর ব্লকে। এরপরে প্রচার হরিদেবপুরে আসতেই তাঁর উপরে আক্রমণ করা হয় বলে অভিযোগ বিজেপির।সাথে তাঁর কর্মীদের উপরেও হামলা করা হয় বলেও অভিযোগ।

উল্লেখ্য সম্প্রতি তৃণমূল ত্যাগ করে বিজেপিতে যোগ দিয়েছেন দীপক হালদার। তিনি ছিলেন ডায়মন্ডহারবার কেন্দ্রের তৃণমূল বিধায়ক। বিজেপিতে যোগ দানের পরেই গেরুয়া শিবির তাঁকে ডায়মন্ডহারবার কেন্দ্রে প্রার্থী ঘোষণা করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here