“দিদি যাবেন আর উত্তরবঙ্গের আচ্ছে দিন আসবে”, উত্তরবঙ্গের সভা থেকে মুখ্যমন্ত্রীকে তীব্র কটাক্ষ শাহের

0

শীতলকুচিঃ ফের রাজ্যে নির্বাচনী প্রচারে অমিত শাহ। শুক্রবার উত্তরবঙ্গে কোচবিহারের শীতলকুচিতে নিজের প্রথম জনসভায় বক্তব্য রাখেন তিনি। ইতিমধ্যে শেষ হয়েছে প্রথম ও দ্বিতীয় দফার ভোটপর্ব। উত্তবঙ্গে ভোট হবে চতুর্থ দফায়। তার আগেই উত্তরবঙ্গে প্রচার সারলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

শীতলকুচির জনসভা থেকে একাধিক প্রতিশ্রুতি দিলেন অমিত শাহ। বললেন, মহিলাদের জন্য শিক্ষা হবে সম্পূর্ণ বিনামূল্যে। পরিবহণও সম্পূর্ণ বিনামূল্যে হবে বলে আশ্বাস দেন তিনি। উত্তরবঙ্গবাসীকে আশ্বাস দিয়ে তিনি বলেন, “প্রতিবছর ২ হাজার কোটি টাকা উত্তরবঙ্গের উন্নয়নে দেওয়া হবে।নারায়ণী সেনার স্মৃতি রক্ষার্থে রাজবংশীদের নিয়ে নতুন ব্যাটেলিয়ন হবে।” এছাড়া বিজেপি ক্ষমতায় এলে উত্তরবঙ্গে সব হিংসা বন্ধ হয়ে যাবে বলেও উত্তরবঙ্গবাসীকে আশ্বাস দেন অমিত শাহ। উত্তরবঙ্গে একটি চা-পার্ক তৈরির পরিকল্পনা হয়েছে বলেও জানান শাহ। পাশাপাশি তাঁর আশ্বাস, উত্তরবঙ্গের কোচবিহারে এইমস ধাঁচের হাসপাতাল তৈরি হবে।

পাশাপাশি, মঞ্চের ওপর থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে তিনি বলেন, “দিদি যাবেন আর উত্তরবঙ্গের আচ্ছে দিন আসবে।” তাঁর দাবি, মোদী শীতলকুচিতে রাস্তা বানানোর জন্য ২২ কোটি টাকা দিয়েছেন। কিন্তু সেই রাস্তা তৈরি হয়নি। কারণ এই রাস্তা তৈরি হোক দিদি চাননি। পাশাপাশি তিনি বলেন, “কাল প্রমাণ হয়ে গেছে নন্দীগ্রামে দিদি হারছেন। দিদি উত্তরবঙ্গের প্রতি সবসময় অন্যায় করেছেন” বলেও সরব হন অমিত শাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here