‘২০০ আসন না পেলে গদ্দাররা আবার টাকার জন্য চলে যাবে’, কোচবিহারের সভা থেকে মুখ্যমন্ত্রীর বার্তা

0

কোচবিহারঃ তৃতীয় দফা ভোটের দিন কোচবিহারে জনসভা করেন মোদী। আজ বুধবার সেখানে তারই পাল্টা সভা করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কোচবিহারের সভা থেকেই বিজেপিকে একহাত নিলেন তৃণমূল সুপ্রিমো। বিজেপির বিরুদ্ধে টাকা দিয়ে ভোট কেনার গুরুতর অভিযোগ করলেন মমতা তিনি।

বুধবার কোচবিহারের সভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপি-র বিরুদ্ধে তৃতীয় দফায় রায়দিঘিতে ১০০০ টাকার কুপন বিলি করে ভোট কেনার অভিযোগ করলেন। তিনি বলেন , “রায়দিঘিতে বিজেপি ভোটারদের মধ্যে ১০০০ টাকার কুপন বিলি করেছে। মানুষ তৃণমূলকে যাতে ভোট না দেয় তার জন্য । আমি বলছি বিজেপি টাকা দিলে নিয়ে নিন। ভোটটা দিন জোড়া ফুলে । বিজেপিকে ভোট দেবেন না। ওরা ১৫ লক্ষ টাকা দেবে বলেছিলো দেয়নি। তাই ভোটের বাক্সে ওদের জবাব দিন।”

কেন্দ্রীয় সরকারকে আক্রমণের পাশাপাশি সিআরপিএফ প্রসঙ্গ টেনে মুখ্যমন্ত্রী বলেন, “আমি সিআরপিএফকে সম্মান করি। কিন্তু আমি অমিত শাহের সিআরপিএফকে সম্মান করি না। রাজ্যে তিন দফার ভোট হয়েছে। এর মধ্যে ১০ জন মারা গেছে। আমি নির্বাচন কমিশনকে বলছি, এসব বন্ধ করুন। বাচ্চা মেয়েদের শ্লীলতাহানি করছে এই অমিত শাহের সিআরপিএফ। রাতে বাড়ি বাড়ি গিয়ে ভয় দেখাচ্ছে। রাজ্যের হাত থেকে সব কেড়ে নিয়েছে। পুলিশ এখন চলছে অমিত শাহের নির্দেশে। ছত্তীসগঢ়ে সেনা মারা যাচ্ছে আর দেশের স্বরাষ্ট্রমন্ত্রী বাংলা রাজ্যে এসে বসে আছেন, বাংলা জয় করবেন বলে। বিজেপি গুন্ডামো করছে।”

পাশাপাশি জনগণের উদ্দেশ্যে মুখ্যমন্ত্রী জানান, “আমি একা জিতলে হবে না। রবীন্দ্রনাথ ঘোষ, উদয়ন গুহ, সবার জিততে হবে। ২০০ আসন পাবো। ২০০ আসন না পেলে গদ্দাররা আবার টাকার জন্য চলে যাবে।” তিনি বলেন, ‘তাঁর একা জিতে কোন লাভ নেই। তাঁর ভোট হয়ে গেছে। তিনি জিতবেনই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here