মোদীর আগমনে বারাসাতে বাতিল মুখ্যমন্ত্রীর সভা

0

কলকাতাঃ শেষ মুহূর্তে বারাসাতে বাতিল হল মুখ্যমন্ত্রীর সভা। সোমবার বারাসতে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। একই দিনে দুই হাইভোল্টেজ সভা ঘিরে বারাসাতে উত্তপ্ত পরিস্তিতি আঁচ করতে পেরেই আগে থাকতেই মুখ্যমন্ত্রীর সভা বাতিল করার সিদ্ধান্ত নেয় নির্বাচন কমিশন। মমতার সভার জন্য বিকল্প দিন বেছে নিতে বলেছিল কমিশন, সেই দাবিকে মান্যতা দিয়েই নিজের সভা বাতিল করলেন তৃণমূল সুপ্রিমো। তবে সভা তিনি করবেন একদিন পরে। । পরিবর্তে সোমবারে রাণাঘাট, বসিরহাট ও দমদমে সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

সোমবার বারাসাত বিধানসভা কেন্দ্রের কাছারি ময়দানে দুপুর ৩ টের সময় প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর সভা হওয়ায় ঘোষণা আগেই করা হয়ে গিয়েছিল। প্রধানমন্ত্রীর সভা ঘোষণা হওয়ায় পরই তৃণমূলের পক্ষ থেকে ঘোষণা করা হয়েছিল একইদিনে সকাল ১১টা নাগাদ বারাসাত স্টেডিয়ামে সভা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রধানমন্ত্রীর সভাস্থলের ঢিল ছোড়া দুরত্বে মুখ্যমন্ত্রীর সভা করার কথা থাকলেও তা বাতিল করলো নির্বাচন কমিশন। মুখ্যমন্ত্রীর সভা বাতিল হলেও বহাল থাকছে প্রধানমন্ত্রীর সভা। অন্যদিকে সোমবারের পরিবর্তে মঙ্গলবার বারাসাত স্টেডিয়ামে সকাল ১১টা নাগাদ সভা হবে মুখ্যমন্ত্রীর।

প্রসঙ্গত, এদিন নদিয়ার কল্যানীতে র‍্যালি শেষ করে বারাসতে আসার কথা রয়েছে প্রধানমন্ত্রীর। চপারে করে বিকেল ৩.১৫ নাগাদ বারাসতের হেলিপ্যাডে নামবেন তিনি। এরপরেই সেখান থেকে সভাস্থল কাছারি ময়দানে যাবেন মোদী। এখানে বিজেপি কর্মীদের উজ্জীবিত করতে মোদী কী বলেন সেদিকে তাকিয়ে রয়েছে সমর্থকেরা।