বির্তকিত মন্তব্যের জের! মুখ্যমন্ত্রীর পর বিজেপি নেতা রাহুল সিনহার প্রচারে রাশ টানল নির্বাচন কমিশন

0

কলকাতা: মুখ্যমন্ত্রীর (CM Mamata Banerjee) পর এবার বিজেপি (BJP) নেতা রাহুল সিনহার (Rahul Sinha) বিরুদ্ধে কড়া পদক্ষেপ নির্বাচন কমিশনের। বির্তকিত মন্তব্য করে ৪৮ ঘন্টার জন্য প্রচার বন্ধ করতে হল রাহুল সিনহাকে। খবর, শীতলকুচির ঘটনা নিয়ে বির্তকিত মন্তব্যের জেরে এমন সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন। উল্লেখ্য, গতকালই মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর নিষেধাজ্ঞা জারি করে নির্বাচন কমিশন।

এরপরেই নির্বাচন কমিশনকে বিঁধতে শুরু করে তৃণমূল, এমনকি নির্বাচন কমিশন যেন নিরপেক্ষতার সাথে কাজ করে, এমন মন্তব্যও শোনা যায়। সাথেই অভিযোগ, “বিজেপি নেতারা একাধিক বার আপত্তিকর মন্তব্য করলেও, তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়নি।” এরপরেই তড়িঘড়ি রাহুল সিনহার প্রচার ৪৮ ঘণ্টার জন্য নিষিদ্ধ করে নির্বাচন কমিশন।

ঠিক কী বলেছেন তিনি? চতুর্থ দফায় চারজন মুসলিম যুবক এবং একজন রাজবংশীর মৃত্যু নিয়ে রাহুল সিনহা বলেন, “ভোটের লাইনে দাঁড়িয়ে থাকা একটা ছেলেকে যারা গুলি করেছে, তাদের নেত্রী আসলে মমতা বন্দ্যোপাধ্যায়। ওঁর দিন শেষ হয়ে গিয়েছে। মস্তানরাজ কায়েম করে গণতান্ত্রিক অধিকার কেড়ে নেওয়ার চেষ্টা করে চলেছেন। শীতলকুচিতে কেন্দ্রীয় বাহিনী ঠিক কাজ করেছে। তাদের উপর বোমা ছোঁড়া হচ্ছে। আবারও গোলমাল করলে এই জবাবই দেবে। কেন চারজনকে মারল? ৮ জনকে গুলি করে মারা উচিত ছিল। এরজন্য বাহিনীকেই শোকজ করা উচিত।” এহেন মন্তব্যের জেরেই রাহুল সিনহার প্রচার ৪৮ ঘণ্টার জন্য নিষিদ্ধ করে নির্বাচন কমিশন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here