করোনার থাবা বিজেপির অন্দরে, আক্রান্ত রূপা গঙ্গোপাধ্যায়

0

কলকাতা: ভারতে করোনা ভাইরাসের বিপদ হুহু করে বেড়েই চলেছে। করোনার উপসর্গ দেখা দেওয়ায় দিনকয়েক আগেও লালা পরীক্ষা করান রূপা। এপিলের ১৩ তারিখ নেত্রী ফেসবুক পোস্টে জানান, তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। তবে জ্বর, সর্দি, কাশি সহ অন্যান্য উপসর্গ তাঁর শরীরে ছিল। পরিস্থিতির উন্নতি না হওয়ায় তিনি ফের করোনা পরীক্ষা করান। সেই রিপোর্ট পজিটিভ আসে। এদিন রূপা করোনার আক্রান্ত হওয়ার বিষয়টি ফেসবুক পোস্টে জানানোর পর অসংখ্য অনুরাগী তাঁর আরোগ্য কামনা করেন।

আর মারণ ভাইরাস করোনার গ্রাসে আসেন তাবড় তাবড় নেতা-অভিনেতারা। কাল, বুধবার সেই তালিকায় যুক্ত হলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। বাংলার ভোট সফর সেরে নিজ রাজ্যে ফিরে সেই খবর জানালেন নিজেই।

আর আজ, বৃহস্পতিবার সকালে বিজেপির তারকা সাংসদ রূপা গঙ্গোপাধ্যায় নিজেই ফেসবুক পোস্টে জানান, ‘ আমি করোনায় আক্রান্ত হয়েছে। দুঃখিত বন্ধুরা।’ উল্লেখ্য, এর আগে বিজেপির আরও এক তারকা সাংসদ লকেট চট্টোপাধ্যায়ও করোনায় আক্রান্ত হয়েছিলেন।

গোটা দেশে বিগত ২৪ ঘণ্টায় প্রায় ২ লক্ষ নতুন মামলা সামনে এসেছে। ভারতে বিগত ২৪ ঘণ্টায় ১ লক্ষ ৯৯ হাজার ৩৭৬টি নতুন মামলা সামনে এসেছে। এবং বিগত ২৪ ঘণ্টায় ১ হাজার ৩৭ জনের মৃত্যু হয়েছে করোনায় আক্রান্ত হয়ে। ভারতে এখনও পর্যন্ত মোট ১ কোটি ৪০ লক্ষ ৭০ হাজার ৮৯০ জন এই মারক ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আর এখনও পর্যন্ত ১ লক্ষ ৭৩ হাজার ১৫২ জন এই ভাইরাসে প্রাণ হারিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here