ফের অসুস্থ মদন মিত্র! ভর্তি এসএসকেএম হাসপাতালে

0

বেলঘরিয়া: ফের শ্বাস কষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হলেন মদন মিত্র। আজ অর্থাৎ বুধবার দুপুরেই তাঁর শ্বাসকষ্টের মাত্রা বৃদ্ধি পাওয়ায় তড়িঘড়ি এসএসকেএম হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। উল্লেখ্য, এর আগে পঞ্চম দফা ভোটের দিনও অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। সেদিন স্থানীয় এক কার্যালয়ে নিয়ে গিয়ে তাঁকে অক্সিজেন দেওয়া হয়েছিল।

সেবার চিকিৎসকরা বলেছিলেন ভয়ের কিছু নেই, ভোটের দিন একটু বেশি স্ট্রেস এবং প্রখর গরম থেকেই এটা হয়েছিল সেদিন। সুগার-প্রেসার সব ঠিকই আছে বলেও জানানো হয়েছিল চিকিৎসকদের তরফে। পরে একবার ইসিজি করানোর পরামর্শও দেওয়া হয়েছিল সেবার।

তার আগেই ফের এদিন অসুস্থ হয়ে পড়লেন মদন মিত্র। তাঁর কাঁধে এবারের প্রেস্টিজ ফাইটের দায়িত্ব ছিল কামারহাটি কেন্দ্র। গত শনিবার সেই কেন্দ্রে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। সেদিন সকাল থেকে বিকাল পর্যন্ত খোশমেজাজ লাল হুড খোলা জিপে এক বুথ থেকে আর এক বুথে ঘুরতে দেখা গিয়েছিল মদন মিত্রকে। তবে অকস্মাৎ বিকালের দিকে শ্বাস কষ্ট জনিত অসুস্থ হয়ে পড়েন তিনি। রথতলার একটি দলীয় কার্যালয়ে তাঁর প্রাথমিক চিকিৎসা করানো হয়েছিল সেদিন।

বারবার মদন মিত্রের এভাবে অসুস্থ হওয়ার খবর উদ্বেগ বাড়াচ্ছে তৃণমূলের কর্মী-সমর্থকদের মনে। আপাতত এসএসকেএম হাসপাতালে ভর্তি হয়ে উডবার্ণে চিকৎসাধীন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here