“ক্ষমতার লোভে মানুষ কে বিপদের মুখে ঠেলে দিলে” নেট দুনিয়ায় তীব্র কটাক্ষের মুখে করোনা আক্রান্ত শুভশ্রী 

0

কলকাতা: করোনা আক্রান্ত হওয়ার খবর নিজেই জানিয়েছেন সোস্যাল মিডিয়ায় জনপ্রিয় অভিনেত্রী তথা পরিচালক তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তীর স্ত্রী শুভশ্রী গাঙ্গুলি। শুভশ্রী জানিয়েছেন স্বামী রাজ চক্রবর্তী ব্যারাকপুরের তৃণমূল প্রার্থী হওয়ায় প্রায় দেড় মাস ব্যারাকপুরেই রয়েছেন।ছোট্ট ছেলে যুবান ভালই আছে তাও শুভশ্রী জানিয়েছেন তাঁর সোশ্যাল মিডিয়ায়। এমত অবস্থায় শুভকামনার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েন করোনা আক্রান্ত শুভশ্রী।

কটাক্ষ করে কেউ লিখেছেন “ক্ষমতার এতোলোভ! এই অতীব মহামারীতে নিজে মিছিলে গেলে আরও হাজারও মানুষ কে টেনে নিয়ে বিপদের মুখে ফেললে। করোনার বিশাল সমুদ্রে আরও কতজনকে টেনে নিয়ে মৃত্যুর মুখে ফেললে তার জবাবদিহি নিজের বিবেকের কাছে করো।” আবার কেউ লিখেছেন, “এখন মনে পড়ছে মাস্ক পরা গাইডলাইন ফলো করার কথা! যেই নিজের হল অমনি দরদ দেখতে এলেন, নাহলে এতদিন তো ব়্যালি বার করে বেশ প্রচার করছিলে স্বামী-স্ত্রী মিলে, হাজার হাজার মানুষকে বিপদের মুখে ঠেলে, আপনি নিশ্চই সুস্থ হয়ে যাবেন, টাকার জোরটা তো আছে, কিন্তু যাঁদের মধ্যে ছড়িয়ে এলেন তাদের যেন ভগবান রক্ষা করে, রাজনীতির ধূর্ত শকুন! ছিঃ!” ছোট্ট যুবানের কথা উল্লেখ করেওকটাক্ষ করা হয়েছে। বাড়িতে ছোট বাচ্চা রেখে মিটিং মিছিল করার আগে একশোবার ভাবা উচিত বলে মন্তব্য করা হয়।

গত ১৮ই এপ্রিল থেকেই শুভশ্রীর শরীর খারাপ হতে থাকে বলেই জানিয়েছিলেন রাজ। তার পরেই সোশ্যাল মিডিয়ায় শুভশ্রীর আরোগ্য কামনার সাথেই চলে কটাক্ষ।তবে এর পরেও কি এই সকল হেভি ওয়েট মানুষরা সচেতন হবেন।আজ তাদের সুবিধার্থে অসংখ্য মানুষ বিপদের তীরে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here