২০০–র কাছাকাছি আসন আমরা পাব: আত্মবিশ্বাসী দিলীপ ঘোষ

0

কলকাতাঃ শেষ হয়েছে একুশের নির্বাচন। এখন শুধু ফলাফল ঘোষণার অপেক্ষা। বৃহস্পতিবার শেষ দফার নির্বাচন মিটতেই শুরু হয়ে গিয়েছে বিভিন্ন সংস্থার এক্সিট পোলের সমীক্ষা। সমীক্ষায় দেখা যাচ্ছে, বাংলায় তৃতীয়বারের জন্য ক্ষমতায় আসতে পারে তৃণমূল কংগ্রেস। তবে এইসব সমীক্ষায় আপাতত বিশ্বাস করছেন না বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি মনে করেন, ২ তারিখ বিধানসভা নির্বাচনের ফলাফল প্রকাশের দিন আসল ফলাফল সামনে আসবে।

শুক্রবার সকালে বিজেপির রাজ্য সভাপতি ইকোপার্কে প্রাতঃভ্রমণে আসেন। সেখানে তিনি বলেন, ‘কয়েকটি সমীক্ষা ওদেরকে এগিয়ে রেখেছে। এমন কিছু সংস্থা আছে যারা চার মাস আগে যা বলেছিল, এখনও সেটাই বলেছে। আমরা জানি এক্সিট পোল সঠিক নয়, এক্স্যাক্ট পোলটাই ঠিক। সেটাই আমরা বিশ্বাস করি। ২ তারিখে আসল বিষয়টা বোঝা যাবে।’

প্রসঙ্গত, রাজ্যের ২৯৪টি বিধানসভা আসনে বুথ ফেরত সমীক্ষা চালিয়েছে বিভিন্ন সংস্থা। সেখানে দেখা যাচ্ছে, প্রায় বাংলায় ক্ষমতা দখলের প্রায় দোরগোড়ায় পৌঁছে যেতে পারে বিজেপি। ম্যাজিক ফিগার ১৪৮-এর কাছে যেতে পারে তৃণমূল। কিন্তু এই সব দাবি উড়িয়ে রাজ্য বিজেপি সভাপতির দাবি, ” আমরা যেটা চেয়েছিলাম ওটাই হবে। ২০০–র কাছাকাছি আসন আমরা পাব।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here