বিবাহ বিচ্ছেদ ক্লার্কের, বেচলেন ৩৫ কোটি টাকার বাংলো

0

মেলবোর্ন: সম্প্রতি প্রাক্তন অস্ট্রেলিয়ান ক্রিকেটার মাইকেল ক্লার্কের স্ত্রী ক্যাইলির সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়েছে। আর বিচ্ছেদ ঘোষণার একদিন পরেই ক্লার্ক তাঁর বনডি বিচের ‘ব্যাচেলর বাংলো’ বিক্রি করেছেন বলে জানা গিয়েছে। এই বাংলো অগাস্টে যখন অল্প সময়ের জন্য বাজারে রাখা হয়েছিল তখন ক্লার্ক আট মিলিয়ন ডলার পাওয়ার আশা করেছিল।

তবে বুধবার গভীর রাতে আলোচনার পরে তিনি কেবলমাত্র ৭ সাত মিলিয়ন ডলারই ব্যবস্থা করতে পারেন। ২০১৫ সালের বিশ্বকাপজয়ী অধিনায়ক ক্লার্ক বাড়ি বিক্রি করেও সেখানে বসবাস করছেন বলে জানা গিয়েছে। ২০০৯ সালে তিনি তাঁর বন্ধু অ্যান্টনি বেলের কাছ থেকে ছয় মিলিয়ন ডলারে অ্যাপার্টমেন্টটি নিয়ে কেনেন। এটি একটি তিন-শয়নকক্ষের অ্যাপার্টমেন্ট। প্রাকৃতিক আলোয় ভরা খোলামেলা জায়গা।

স্ত্রী ক্যাইলির সঙ্গে সম্পর্ক ছিন্ন হওয়ার পর ২০১৯ সালের সেপ্টেম্বরে ক্লার্ক বনডিতে চলে গিয়েছিলেন। অন্তত পাঁচ মাস আগে আলাদা হওয়ার পরে বুধবার তাঁদের বিবাহ বিচ্ছেদের বিষয়টি নিশ্চিত হয়েছে। ২০১২ সালের মে মাসে গাঁটছড়া বাঁধেন ক্লার্ক ও ক্যাইলি। তাদের একটি চার বছরের মেয়েও রয়েছে, নাম ক্যাসলই লি।

এক বিবৃতিতে বলা হয়েছে যে তাদের মেয়ের ভবিষ্যতের কথা মাথায় রেখেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এর আগে ক্লার্কের লারা বিংলে নামে এক মডেলের সাথে বাগদান হয়েছিলে। যে সম্পর্ক ২০১০ সালে বিচ্ছিন্ন হয়ে যায়।