“এই দলের দ্বিতীয় ডিভিশন আইলিগ জেতার যোগ্যতা নেই”, বিস্ফোরক নীতুদা

0

কলকাতা: শতবর্ষের বছরে এমন পারফর্মেন্স খুব বড় সমর্থকও ভাবতে পারেনি। লিগ টেবিলের নীচের দিকে স্থানাধিকারী ইস্টবেঙ্গলের আইলিগ জেতার সম্ভাবনা একেবারে নেই বললেই চলে। আর লাল-হলুদ দলের এমন হতশ্রী পারফর্মেন্সে হতাশ সমর্থকেরা। আর এবার সেই হতাশা উগড়ে দিলেন লাল-হলুদ কর্তা দেবব্রত সরকার।

পাঞ্জাব এফসির বিরুদ্ধে কোনওরকমে ড্র করে নিজের ক্ষোভ প্রকাশ করলেন নীতুদা। তিনি বলেন, “এই দলটির দ্বিতীয় ডিভিশন আইলিগ জেতারও ক্ষমতা নেই। আমরা খুবই হতাশ দলের এই পারফর্মেন্সে।”

পাশাপাশি ইনভেস্টর কোয়েসের সাথে দলের মনোমালিন্য নিয়েও নিজের অসন্তোষ প্রকাশ করেছেন দেবব্রত সরকার। তিনি বলেন, “তাদের (কোয়েস) তরফ থেকে এখনও কোনও সহযোগিতা পাওয়া যায়নি। খেলোয়াড় পরিবর্তন করা হয়েছে আমাদেরই উদ্যোগে কিন্তু যা ক্ষতি হওয়ার হয়ে গিয়েছে।”

এই মুহুর্তে লিগ তালিকায় নবম স্থানে রয়েছে ইস্টবেঙ্গল। মার্তি ক্রেসপিকে ছাঁটাই করে নয়া স্প্যানিশ মিডফিল্ডার ভিক্টর পেরেজ আলোন্সোকে সই করিয়েছে লাল-হলুদ শিবির। পাশাপাশি জোর গুঞ্জন চলছে কোস্তারিকান বিশ্বকাপার ডিফেন্ডার জনি আকোস্টার দলে ফিরে আসা নিয়ে। এর পরের খেলা উড়িষ্যার কলিঙ্গ স্টেডিয়ামে ইন্ডিয়ান অ্যারোজের বিরুদ্ধে, যাদের কাছে কল্যাণীতে ০-১ গোলে হেরেছিল ইস্টবেঙ্গল।