বিসিসিআই-এর বৈঠক বাতিল, আইপিএল নিয়ে থাকছে অনিশ্চয়তা

0

মুম্বই: করোনা আতঙ্কে ইতিমধ্যেই আগামী ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত করে দেওয়া হয়েছে আইপিএল। তবে আইপিএল-এর ভবিষ্যৎ নিয়েই মঙ্গলবার বিসিসিআই ফ্র্যাঞ্চাইজি মালিকদের সাথে একটি বৈঠকের ডাক দিয়েছিলেন। করোনা আতঙ্কে এবার সেই বৈঠকও স্থগিত দেওয়া হল। সুতরাং আইপিএল নিয়ে এবছর অনিশ্চয়তা থেকেই যাচ্ছে।

আগামী ২৯ মার্চ থেকে শুরু হতে চলা ক্রিকেট বিশ্বের অন্যতম বিনোদনমূলক লিগ এবছর অনুষ্ঠিত হবে কিনা সেই নিয়ে রয়েছে সন্দেহ। এদিন কিংস ইলেভেন পাঞ্জাবে সহ-মালিক নিস ওয়াদিয়া পিটিআইকে জানিয়েছেন, “মানবতা আগে, সমস্ত কিছু দ্বিতীয় স্থানে আসবে। পরিস্থিতির উন্নতি হয়নি তাই এ নিয়ে কথা বলারও কোন মানে নেই। যদি আইপিএল না হয় তবে তাই হোক।”

তিনি আরও যোগ করেছেন, “আমি এই মুহুর্তে আইপিএল নিয়ে ভাবতেও পারি না। এটি অন্য সব কিছুর সাথে অপ্রাসঙ্গিক। একমাত্র জিনিস যা প্রাসঙ্গিক তা হল এটি তৃতীয় বিশ্বযুদ্ধের পরিস্থিতি যেখানে আমরা বাঁচার জন্য লড়াই করছি এবং অন্যদের সাহায্য করছি।” অপর এক ফ্র্যাঞ্চাইজি কর্মকর্তা বলেছেন, “এই মুহুর্তে কিছু নিয়ে আলোচনার কোনও অর্থ নেই। পুরো দেশটাই লকডাউন রয়েছে। আইপিএল থেকে আমাদের অনেক বেশি গুরুত্বপূর্ণ হল এই বিষয়গুলি মোকাবিলা করা।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here