করোনা সঙ্কটে দুঃস্থদের পাশে শাহরুখের টিকেআর দল

0

নয়াদিল্লি: করোনা মোকাবিলা করছে প্রায় গোটা বিশ্ব। এরই মধ্যে অনেক দেশ লকডাউন থাকায় সমস্যায় পড়েছেন দুঃস্থ মানুষেরা। কেউ কেউ কাজ হারিয়েছেন। সেই সব মানুষদের পাশে দাঁড়ালেন বাদশাহ শাহরুখ খান ও তাঁর সহ-মালিকানাধীন দল ত্রিনবাগো নাইট রাইডার্স (টিকেআর)। দুঃস্থদের খাদ্য সামগ্রী বিতরণ করে এই কোভিড- ১৯ সঙ্কটের সময় টিকেআর দলের সদস্যরা সাহায্য করেছে।

এদিন প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এমনটাই জানিয়েছেন তারা। ত্রিনিদাদ ও টোব্যাকোয় অনেকেই খাদ্যের অভাবে ভুগছেন, তাদেরই পাশে দাঁড়ালো শাহরুখের দল। টিকেআর হ্যাডকো লিমিটেডের সাথে জুটি বেঁধে এই কাজ করেছে। এই কাজে টিকেআর দলের খেলোয়াড় এবং সহায়তা কর্মীরা অংশগ্রহণ করেন। ব্যক্তিগতভাবে দেশের বিভিন্ন অঞ্চলে তারা ত্রাণ বিতরণ করবে।

এই সম্পর্কে কথা বলতে গিয়ে টিকেআর-এর পরিচালক ভেঙ্কি মাইসোর বলেন, “আমরা সকলেই এটার চ্যালেঞ্জ জানি স্বাস্থ্য সঙ্কট দেখা দিয়েছ। গোটা টিকেআর পরিবার এতে অবদান রাখতে এবং এতে একটি ছোট ভূমিকা রাখতে চায়।” টিকেআর খেলোয়াড়দের মধ্যে স্থানীয় আইকন কায়রন পোলার্ড, ডোয়েন ব্রাভো, ড্যারেন ব্র্যাভো, লিন্ডল সিমন্স এবং সুনীল নারাইন অংশ নেন। এই কথা নিজের সোশ্যাল মিডিয়ায় ট্যুইট করে জানিয়েছেন স্বয়ং শাহরুখ খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here