আগামী বছরের ফেব্রুয়ারিতে ভারতেই আয়োজিত হবে ফিফা অনুর্দ্ধ-১৭ মহিলা বিশ্বকাপ

0

নয়াদিল্লি: ফিফা অনুর্দ্ধ -১ মহিলা বিশ্বকাপ, যা ২০২০ সালের নভেম্বরে ভারতে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল তা ২০২১ সালের ১৭ ফেব্রুয়ারি থেকে শুরু হবে। করোনা ভাইরাসের কারণেই পিছিয়ে গেল এই টুর্নামেন্ট। এই টুর্নামেন্ট চলবে ২০২১ সালের ৭ মার্চে পর্যন্ত। এদিন এমনটাই ঘোষণা করা হয়েছে ফিফার তরফ থেকে। সমস্ত আয়োজক শহরগুলি এখনও অবধি প্রচুর প্রচেষ্টা চালিয়ে গিয়েছে এবং প্রতিশ্রুতি রেখেছিল।

ফিফার স্থানীয় আয়োজক কমিটি এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, “ফিফার আজকের ঘোষণার পরে এআইএফএফ এবং এলওসি ফিফা অনুর্দ্ধ -১৭ মহিলা বিশ্বকাপ ভারতে হবে বলে নিশ্চয়তা দিয়েছে। বিশ্বকাপের হোস্ট করার জন্য এই দেশের সেরা সম্ভাব্য অবস্থার জন্য প্রয়োজনীয় সময় বিবেচনা করা হবে। আমরা এখন অপেক্ষায় আছি এবং একটি দুর্দান্ত টুর্নামেন্টের হোস্ট করার আশা করছি যা ভারতের মহিলাদের ফুটবলকে বৃদ্ধি এবং বিকাশের নিখুঁত প্ল্যাটফর্ম দেবে।”

এর সঙ্গেই যোগ করা হয়, “আমরা খুশি যে নতুন তারিখগুলি হারিয়ে যাওয়া সময়ের জন্য প্রস্তুত হতে এবং সামনের দিকে এগিয়ে যাওয়ার গতি সরবরাহ করবে। যুব বিষয়ক ও ক্রীড়া মন্ত্রনালয় সহ সকল স্টেকহোল্ডাররা জড়িত প্রত্যেকের স্বাস্থ্য, সুরক্ষা বিশেষত দল এবং অনুরাগীদের কথা মাথায় রেখে এই সিদ্ধান্তকে সমর্থন করছেন। এলওসি ফিফার সাথে একত্রে কাজ চালিয়ে যাবে এবং আমরা একটি স্মরণীয় ও সফল টুর্নামেন্টের হোস্টিংয়ের জন্য সম্পূর্ণ প্রতিশ্রুতিবদ্ধ রয়েছি।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here