রাজনীতিবিদ নয়, সমর্থক হিসেবেই ইস্টবেঙ্গলকে আইএসএল খেলানোর আর্জি সুজনের

0

কলকাতা : গত শনিবার একাধিক মিডিয়ায় খবর উঠেছিল যে ইস্টবেঙ্গলকে আইএসএল খেলানোর জন্য এবার ময়দানে নেমেছে সিপিএম। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে লেখা বাম বিধায়ক সুজন চক্রবর্তীর একটি চিঠিকে কেন্দ্র করেই ময়দানে শুরু হয়ে গিয়েছিল রাজনৈতিক টানাপোড়েন ও জল্পনা। প্রশ্ন উঠেছিল, তাহলে কি রাজনৈতিক সমর্থন নিয়েই কি ইস্টবেঙ্গল আইএসএল খেলবে?

এখানে বলা ভালো, সুজন চক্রবর্তী নিজে একজন ইস্টবেঙ্গল সমর্থক এবং ক্লাবের সদস্যও বটে। ফলে এটা ভাবা অনৈতিক হবে, শুধুমাত্র রাজনৈতিক স্বার্থেই সুজন চক্রবর্তী লাল-হলুদের আইএসএল খেলার দাবি জানাবেন।

এদিকে বামফ্রন্টের আর কোনও নেতা-নেত্রী এই বিষয়ে আপাতত মুখ খোলেননি বা এই বিষয়ে কিছু বলেননি। যার ফলে স্পষ্ট যে বামফ্রন্ট দলের কোনও ভূমিকা নেই এই দাবির পিছনে। যদিও সুজন চক্রবর্তীর ভুল হল এই চিঠিটি তিনি লিখেছেন সিপিএম বিধায়কের লেটারহেডে, যার জেরে এই জল্পনা সৃষ্টি হয়েছে।

সুতরাং ইস্টবেঙ্গলের আইএসএল খেলা নিয়ে অহেতুক রাজনৈতিক টানাপোড়েন করা বন্ধ হোক। ইনভেস্টর ও স্পনসরের মাধ্যমেই ইস্টবেঙ্গল আইএসএল খেলবে এটা কলকাতা টাইমস ২৪ আগেও বলেছিল, আর ইস্টবেঙ্গলের আর্থিক পরিস্থিতি দেখেই এফএসডিএল সিদ্ধান্ত নেবে, কোনও রাজনৈতিক সমর্থনকে নজরে আনবে না তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here