পুত্র সন্তানের জন্ম দিলেন নাতাশা, সোশ্যাল মিডিয়ায় ছেলের প্রথম ছবি পোস্ট করলেন হার্দিক পান্ডিয়া

0

মুম্বই : টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া বাবা হয়েছেন। হার্দিক এবং তাঁর স্ত্রী নাতাশা স্টানকোভিচের ছেলে হয়েছে। হার্দিক পান্ডিয়া টুইটারে ছবি শেয়ার করে ভক্তদের এই খুশির খবরটি জানিয়েছেন। তবে হার্দিকের শেয়ার করা ছবিতে তাঁর ছেলের মুখ দেখা যাচ্ছে না।

বলে রাখি, ২০২০ সালের ৩১ মে, অভিনেত্রী নাতাশা স্টানকোভিচ এবং হার্ডিক পান্ডিয়া তাঁদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে জানিয়েছিলেন যে তাঁরা বাবা-মা হতে চলেছেন। হার্দিক এবং নাতাশা এই বছরের শুরুর দিকে বাগদানের কথা ঘোষণা করেছিলেন। কোভিড-১৯ মহামারীর কারণে দেশে লকডাউন চলাকালীন দু’জনে বিয়ে করেন।

নাতাশা একজন সার্বিয়ান মডেল। সম্প্রতি এক সাক্ষাত্কারে হার্দিক পান্ডিয়া নাতাশার সাথে তাঁর প্রথম সাক্ষাতের কথা বলেছিলেন। এই সময়ে, হার্দিক জানান যে তিনি বাগদান সম্পর্কে তাঁর বাবা-মাকেও বলেননি। তিনি জানিয়েছিলেন যে ভাই কুনাল পান্ডিয়াও বাগদানের দু’দিন আগে জানতে পেয়েছিলেন। হার্দিক সেই সাক্ষাত্কারে বলেছিলেন, “আমার বাবা-মাও জানতেন না যে আমি বাগদান করতে যাচ্ছি। কুনাল পান্ডিয়াকে আমি দু’দিন আগে বলেছি। আমি ওঁকে বলেছিলাম যে, আমি আমার জীবনে এমন একজনকে পেয়েছি যাকে আমি ভালবাসি এবং যার জন্য আমি আগের থেকে আরও ভালো ব্যক্তি হয়ে উঠছি। পরিবার আমাকে সমর্থন করেছিল এবং আমি যা করতে চাই তা করতে বলেছিল।”

নাতাশার সাথে তার প্রথম সাক্ষাৎ প্রসঙ্গে পান্ডিয়া বলেন, “আমি কে ও(নাতাশা) তার কিছুই জানত না। আমরা কথা বলে কাছাকাছি এসেছি। যেখানে ও আমাকে দেখেছিল সেখানে আমি টুপি পরেছিলাম। রাত একটার সময় টুপি পরে বসেছিলাম, আমার গলায় একটি চেন পরা ছিল এবং আমার হাতে একটি ঘড়ি ছিল। তারপরে ও ভাবে যে ‘ভিন্ন ধরণের মানুষ’ এসেছে। তখন থেকেই আমরা দু’জনে কথা বলতে শুরু করি। এরপরে আমরা দু’জনে একে অপরকে জানতে পারি এবং তারপরে আমরা ডেটিং শুরু করি এবং তারপরে ৩১ ডিসেম্বর আমরা বাগদান করি।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here