কেরালা থেকে পাকাপাকিভাবে নংদাম্বা নাওরেমকে আনতে মরিয়া এটিকে-মোহনবাগান

0

কলকাতা : এটিকের সাথে সংযুক্তিকরণের পরেই মোহনবাগান থেকে বিদায় নিয়েছেন একের পর এক খেলোয়াড়। স্প্যানিশ কোচ কিবু ভিকুনা কেরালা ব্লাস্টার্সে যোগ দেওয়ার পর তার দুই শিষ্য ফ্রান গোঞ্জালেজ এবং জোসেবা বেইতিয়াও সেই পথে এগোচ্ছে। এই পরিস্থিতিতে নিজেদের ভারতীয় স্কোয়াডকে আরও মজবুত করতে কর্তারা পাকাপাকিভাবে দলে রাখতে চায় নংদাম্বা নাওরেমকে।

গত বছর লোনে কেরালা ব্লাস্টার্স থেকে মোহনবাগানে যোগ দিয়েছিলেন নাওরেম। আর তারপরে আইলিগে সবুজ-মেরুণ জার্সি পড়ে ফুল ফুটিয়েছিলেন ২০ বছরের এই উইঙ্গার। ২টি গোল ও ৫টি অ্যাসিস্ট করে মোহনবাগানকে আইলিগ তুলে দেওয়ার ক্ষেত্রে বড় ভূমিকা নিয়েছেন। কিন্তু মরশুম শেষে আবার কেরালার খেলোয়াড় হয়ে গেলেন নাওরেম। এবার যাতে পাকাপাকিভাবে তাকে নেওয়া যায়, তার জন্য এবার মরিয়া পদক্ষেপ নিতে চলেছে এটিকে-মোহনবাগান। মূলত, মোহনবাগান কর্মকর্তাদের ইচ্ছেতে এই পদক্ষেপ নেওয়া হচ্ছে।

জানা গিয়েছে, আগামী ২০২১ অবধি কেরালার সাথে চুক্তি রয়েছে নাওরেমের। সেক্ষেত্রে তাকে দলে নিতে গেলে এক কোটি টাকার বেশি খরচ করতে হতে পারে এটিকে-মোহনবাগানের। আর এই বিপুল অর্থই ভাবাচ্ছে নয়া সত্ত্বাবিশিষ্ট ফ্র্যাঞ্চাইজিকে। এমনিতেই তাদের দলের ভারতীয় স্কোয়াড যথেষ্ট শক্তিশালী। প্রণয় হালদার, মাইকেল সুসাইরাজের মত তারকা মিডফিল্ডার থাকতে এই বিপুল অর্থ খরচ করতে রাজি হবে কিনা এটিকে-মোহনবাগান, এখন সেটিই দেখার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here