ইনভেস্টরের নাম ঘোষণায় কেন বিলম্ব ইস্টবেঙ্গলের? জেনে নিন

0

কলকাতা : ক্লাব সূত্র এবং একাধিক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ইনভেস্টর এবং ইস্টবেঙ্গল কর্তাদের কথাবার্তা একেবারে চুড়ান্ত পর্যায়ে এসেছে। যে কোনও মুহুর্তে হতে পারে ঘোষণা। চলতি সপ্তাহেই হতে পারে সেই ঘোষণা। কিন্তু সমর্থকদের মনে একটাই প্রশ্ন, কেন এত বিলম্ব এই ঘোষণা করতে?

কোনওরকম ভণিতা না করেই স্পষ্টভাবে বলতে গেলে, এফএসডিএল-এর কাছ থেকে গ্রিন সিগন্যাল না পেলে ইস্টবেঙ্গল এবং ইনভেস্টর কোনওভাবেই এই ঘোষণা করতে পারছে না। এই দুর্মূল্যের বাজারে যে কোনও বড় সংস্থা কোনও ক্লাবে ইনভেস্ট করতে গেলে চাইবে সেই দল যেন দেশের সর্বোচ্চ স্তরে খেলুক।

ফলে ইনভেস্টর চাইছে যাতে ইস্টবেঙ্গল ক্লাব আইএসএল-এর আয়োজককারী সংস্থা এফএসডিএল-এর কাছ থেকে পর্যাপ্ত অনুমোদন পাক। যার ফলে এটি পরিষ্কার, নতুন ইনভেস্টর নিয়ে যাবতীয় তথ্য এবং ব্যাঙ্ক গ্যারান্টি পাঠিয়ে দিয়েছে ইস্টবেঙ্গল।

এদিকে আইএসএল-এর সূচি আগামী ৩১ আগস্ট বেরোনোর কথা থাকলেও কিছু কারণের জন্য সম্ভবত তা পিছিয়ে যেতে চলেছে আগামী সেপ্টেম্বর মাসের দ্বিতীয় সপ্তাহ অবধি। ততদিনের মধ্যে যদি এফএসডিএল ইস্টবেঙ্গলের আইএসএল খেলার বিষয়ে গ্রিন সিগন্যাল দিয়ে দেয়, তাহলেই সেই ইনভেস্টর অনুমতি দেবে ঘোষণা করার জন্য। সুতরাং একেবারেই নতুন ইনভেস্টর এবং নিজেদের আইএসএল খেলার বড় ঘোষণা করবে লাল-হলুদ ক্লাব।

আর রইল বাকি প্রেসিডেন্ট প্রণব দাশগুপ্তের হাসপাতালে ভর্তি হওয়ার কথা। আজকের এই ডিজিটাল যুগে ভিডিও কনফারেন্স এবং ডিজিটাল সইয়ের মাধ্যমে একাধিক বড় চুক্তি হয়ে যাচ্ছে। ফলে প্রেসিডেন্টের হাসপাতালে থাকাটা খুব বড় ফ্যাক্টর হবে না ক্লাবের তরফে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here