আইপিএল শুরুর আগে বড় চিন্তায় কলকাতা নাইট রাইডার্স এবং মুম্বই ইন্ডিয়ান্স শিবির

0

আবু ধাবি : বিসিসিআই-এর তরফ থেকে জানানো হয়েছে, আগামী ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে শুরু হবে আইপিএল-এর ত্রয়োদশ সংস্করণ। এদিকে প্রতিটি ফ্র্যাঞ্চাইজি পৌঁছে গিয়েছে, অনুশীলনও শুরু হবে কয়েকদিনের মধ্যে। কিন্তু এরই মাঝে বেশ কিছুটা চিন্তায় রয়েছে কলকাতা নাইট রাইডার্স এবং মুম্বই ইন্ডিয়ান্স শিবির। কিন্তু কেন?

সম্প্রতি আবু ধাবিতে করোনার সংক্রমণ বেড়েছে। গত কয়েকদিন ধরে দিনে প্রায় শতাধিক করোনা পজিটিভ কেস মিলেছে এই মরুশহরে। বলা বাহুল্য, বাকি ছয়টি ফ্র্যাঞ্চাইজি দুবাইতে থাকলেও, মুম্বই ইন্ডিয়ান্স এবং কলকাতা নাইট রাইডার্সের সকল সদস্য রয়েছে আবু ধাবিতে।

হঠাত এমন সংক্রমণ বৃদ্ধির জেরে আবু ধাবির প্রশাসন সিদ্ধান্ত নিয়েছে, বিদেশ থেকে আগত সকলকে র‍্যাপিড টেস্ট করাতে হবে। এর ফলে আইপিএল-এর জন্য আসা সকল ব্যক্তি-খেলোয়াড়-সাপোর্ট স্টাফদের করোনা পরীক্ষা করাতে হবে এবং এর জন্য ৫০ দিরহাম প্রতি পরীক্ষা খরচ করতে হবে।

এর ফলে কিছুটা সংকটের মধ্যে রয়েছে এই দুই তারকাখচিত ফ্র্যাঞ্চাইজি। যদিও স্পষ্ট নির্দেশ অনুযায়ী অনুমতি ছাড়া হোটেল বা ঘরের বাইরে বেরোচ্ছেন না কেউই। খেলোয়াড় সহ ফ্র্যাঞ্চাইজিগুলির সোশ্যাল মিডিয়া দেখলে আপাতত পরিস্থিতি স্বাভাবিক রাখলেও সদা প্রস্তুত রয়েছেন সকলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here