‘অভিমানী’ লিওনেল মেসিকে বার্সিলোনা থেকে নিতে উদ্যোগ নিল ভারতীয় ক্লাবগুলি

0

নয়াদিল্লি : ভারতীয় সময় রাত এগারোটা নাগাদ খবরটি গোটা বিশ্বজুড়ে ছড়িয়ে পড়ে খবরটি। বার্সিলোনা কর্তৃপক্ষকে চিঠি দিয়ে লিওনেল মেসি জানায় যে তিনি ক্লাব ছাড়তে চান। সেই মুহুর্তে গোটা ক্রীড়া বিশ্ব এই আলোচনায় মত্ত হয়ে ওঠে। ২০২১ অবধি বার্সায় চুক্তিবদ্ধ মেসি, ফলে তাকে পেতে গেলে যে কোনও ক্লাবকে দিতে হবে ৭০০ মিলিয়ন ইউরো (ভারতীয় মুদ্রায় ৬১৪০ কোটি টাকা)।

কিন্তু এই বিপুল অর্থ খরচ করতে রাজি অনেকেই। এমনকি, ভারতীয় ক্লাবগুলিও ফুটবলের ঈশ্বর লিওনেল মেসিকে পেতে উদগ্রীব। নিজেদের সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু পোস্ট করে এমনই দাবি করেছে তারা। আইএসএল এবং আইলিগের দল তো রয়েইছে, এমনকি আইপিএল-এর কিছু ফ্র্যাঞ্চাইজিও এই লড়াইয়ে সামিল হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় ভূমিকা পালন করে আইলিগের দল গোকুলাম কেরালা এফসি। এবার মেসিকে নেওয়ার জল্পনা দিল তারা।

আইএসএল-এর ফ্র্যাঞ্চাইজি কেরালা ব্লাস্টার্স বেশ সক্রিয় রয়েছে এই দলবদলের বাজারে। এবং মেসিকে নেওয়ার ক্ষেত্রেও তারা জল্পনা ছেড়ে দিল নিজেদের সোশ্যাল মিডিয়ায়।

আইএসএল-এর ফ্র্যাঞ্চাইজি উড়িষ্যা এফসির ফ্যান পেজ দ্য জাগারনটস আবেদন করেছিল মেসিকে নেওয়ার জন্য। তখন ফ্র্যাঞ্চাইজির মালিক রোহান শর্মা নিজের টুইটারে লিখেছেন মেসিকে কেনার কথা।

আইএসএল-এর অন্যতম হেভিওয়েট ফ্র্যাঞ্চাইজি বেঙ্গালুরু এফসির বৃহত্তম ফ্যান ফোরাম ওয়েস্ট ব্লক ব্লুজ জানিয়েছে, আরও একটি সেরা খেলোয়াড়ের জায়গা রয়েছে তাদের দলে।

শুধু ফুটবল ক্লাব নয়, ক্রিকেটের দলগুলিও মেসিকে নেওয়ার জন্য জল্পনা দিচ্ছে। কলকাতা নাইট রাইডার্স নিজেদের টুইটারে মেসিকে আবেদন করেছে দলে যোগ দেওয়ার জন্য।

আইপিএল-এর আরও এক ফ্র্যাঞ্চাজি দিল্লি ক্যাপিটালস যদিও স্পষ্ট করে জানিয়ে দিয়েছে, লিও মেসিকে তারা কোনওভাবেই নিতে চাইছে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here