কোভিড সুরক্ষা জোরদার: কল্যাণীর আবাসিক শিবিরে মহামেডান দলের সঙ্গে থাকবে চিকিৎসক

0

কলকাতা: সামনেই আইলিগ দ্বিতীয় ডিভিশনের মূলপর্ব। আর তার জন্য পুরোদমে প্রস্তুতি নিতে এদিন কল্যাণী চলে গেল মহামেডান স্পোর্টিং ক্লাব। কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রক এবং অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনের তরফ থেকে করোনার জন্য জারি করা নির্দেশিকা মেনে চলতে হবে ফুটবলারদের। এছাড়াও মহামেডান ক্লাব আরও কিছু নিয়ম যোগ করেছে।

সেই নিয়ম অনুযায়ী দলের সঙ্গে থাকবেন একজন চিকিৎসক। এই বিষয়ে ক্লাবের অর্থ সচিব শারিক আহমেদ জানান, “প্রত্যেক সপ্তাহে ফুটবলারদের করোনা পরীক্ষা হবে। দলের সঙ্গে ডাক্তার যাচ্ছে। তিনিও সপ্তাহে ৩-৪ দিন ফুটবলারদের পরীক্ষা করবেন।” ফুটবলারদের জৈব সুরক্ষা বলয়ের মধ্যেই থাকতে হবে। এছাড়াও টিম হোটেলে, প্র্যাকটিস মাঠে স্যানিটাইজিং টানেল থাকবে। ফুটবলারদের প্র্যাকটিস ছাড়া হোটেল থেকে বেরোনোর ওপর বিধিনিষেধও থাকবে।

সব মিলিয়ে কোভিড ঠেকিয়ে আগামী মরসুমের জন্য তৈরি সাদা কালো শিবির। ভারতের প্রথম ক্লাব হিসেবে নিজেদের দল ঘোষণা করল সাদা-কালো ব্রিগেড। ৩৪ জনের দল ঘোষণা করা হলেও আরও এক ভারতীয় স্ট্রাইকারকে নেবে তারা, যিনি বর্তমানে আইএসএল-এর একটি দলের সাথে যুক্ত। আসন্ন মরশুমের জন্য একেবারে দুর্ধর্ষ দল গঠন করেছে মহামেডান, তা তাদের ট্রান্সফার কার্যকলাপ দেখেই বোঝা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here