বার্সা ছেড়ে ইন্টার মিলানে যাবেন লিওনেল মেসি, ইঙ্গিত দিলেন মেসির পুরোনো এজেন্ট

0

বার্সিলোনা : ভারতীয় সময় গতকাল রাতে বার্সিলোনাকে চিঠি দিয়ে লিওনেল মেসি জানিয়ে দিয়েছিলেন, ক্লাব ছাড়তে চান তিনি। আর এ নিয়ে একাধিক জল্পনা তৈরি হয়। কোন ক্লাবে যোগ দেবেন তিনি? ম্যানচেস্টার সিটি নাকি ইন্টার মিলান, না পিএসজি? এবার সেই জল্পনায় নতুন ইঙ্গিত দিলেন মেসির প্রাক্তন এজেন্ট জোসেপ মারিয়া মিঙ্গেয়া।

নতুন ইঙ্গিত দিয়ে মিঙ্গেয়া জানিয়েছেন, বার্সিলোনা ছেড়ে মেসি যেতে পারেন ইন্টার মিলানে। এই নিয়ে তিনি জানান, “ইতিমধ্যেই মেসির মাথায় নতুন টিম রয়েছে। আমার মনে, মেসি ইন্টার মিলানে যোগ দেবেন।”

এই এজেন্টই ১২ বছরের লিও মেসিকে বার্সিলোনায় যোগদানের ব্যাপারে বড় ভূমিকা নিয়েছিলেন। তারপর দীর্ঘদিন এজেন্ট হিসেবে কাজ করেছেন মেসির সাথে।

কিন্তু কেন ইতালির ক্লাবে যোগ দেবেন আর্জেন্টাইন বরপুত্র? এই বিষয়ে মিঙ্গেয়া জানান, “ইতালিতে, তুলনায় কর কম দিতে হয়। পাশাপাশি, সেখানে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো রয়েছে। আমার পক্ষে মেসিকে ইংল্যান্ডে দেখা কঠিন। যতই তার বন্ধু আগুয়েরো এবং গুয়ারদিওলা সিটিতে থাকুন না কেন।”

এরপর মিঙ্গেয়া জানান, “বর্তমানে ইতালি চেষ্টা করছে বিশ্ব ফুটবলে নিজেদের অবস্থা ফিরিয়ে আনতে দুর্দান্ত খেলোয়াড়দের সই করানোর। আর এই সুবিধাগুলিই খেলোয়াড়দের যোগদানের ক্ষেত্রে বড়সড় বিজ্ঞাপন হয়ে দাঁড়ায়।”

এই অবস্থায় নিজেদের সেরা খেলোয়াড়কে রাখতে গেলে কি করণীয় বার্সিলোনার? সেই নিয়ে মিঙ্গেয়া জানান, “বার্সিলোনার এই মুহুর্তে পরিস্থিতিটিকে পুনরায় পর্যালোচনা করা দরকার। মেসিকে নিয়েই যদি গোটা দল এমন ব্যর্থতার মুখে পড়ে, ভাবুন তাকে ছাড়া কি হবে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here