নেইমার-রোনাল্ডিনহোদের সাথে খেলা ফরোয়ার্ড ‘দ্রোগবিনহা’ আসছেন উড়িষ্যা এফসিতে

0

ভুবনেশ্বর : আগামী মরশুমের জন্য বড়সড় সই করল আইএসএল-এর ফ্র্যাঞ্চাজি উড়িষ্যা এফসি। নেইমার-রোনাল্ডিনহোর সাথে একই দলে খেলা ব্রাজিলিয়ান ফরোয়ার্ড দিয়েগো মউরিসিওকে নিজেদের দলে আনল উড়িষ্যা।

সোমবার নিজেদের সোশ্যাল মিডিয়ায় এই খবরটি প্রকাশ করে উড়িষ্যা এফসি। এক বছরের চুক্তিতে আইএসএল-এর ফ্র্যাঞ্চাইজির সাথে সই করেছেন মউরিসিও। বিশ্ব ফুটবলে ইনি পরিচিত ‘দ্রোগবিনহা’ নামে। কোরিয়ান লিগ, ব্রাজিলিয়ান লিগ সহ একাধিক দেশে ফুটবল খেলেছেন ২৯ বছরের এই স্ট্রাইকার। পাশাপাশি ব্রাজিলের অনুর্ধ্ব ২০ দলেও ছিলেন তিনি।

২০১০ সালে ব্রাজিলের হেভিওয়েট ক্লাব ফ্ল্যামেঙ্গোর হয়ে পেশাদারি ফুটবল শুরু করেন মউরিসিও। সেখানে তিনি সান্নিধ্য পান কিংবদন্তী ফুটবলার রোনাল্ডিনহোর। দুজনে মিলে একসাথে খেলেন গোটা মরশুম। পাশাপাশি ব্রাজিলের অনুর্ধ্ব ২০ দলে তিনি সতীর্থ হিসেবে পেয়েছিলেন নেইমার, ফিলিপে কুটিনহো, ক্যাসেমিরো, রবার্টো ফিরমিনোর মত বর্তমান ফুটবলের সুপারস্টারদের।

নিজের অধিকাংশ সময় তিনি কাটিয়েছেন কোরিয়া লিগ ওয়ানে, যেখানে তিনি ১৯টি গোল করেছেন। পাশাপাশি ব্রাজিলিয়ান প্রথম ডিভিশ্নে ৬টি গোল করেছেন মউরিসিও। ব্রাজিলের অনুর্ধ্ব ২০ দলের হয়েও তিনটি গোল রয়েছে তার।