চ্যাম্পিয়ন হওয়ার পুরস্কার, গোয়ার সেরা প্র্যাকটিস গ্রাউন্ড পেল এটিকে-মোহনবাগান

0

পানাজি, গোয়া : আইলিগ চ্যাম্পিয়ন মোহনবাগান ও আইএসএল চ্যাম্পিয়ন এটিকে-এর সংযুক্তিকরণের পরেও ভারতসেরার সম্মানটা তারা পেয়েই চলেছেন। চ্যাম্পিয়ন দল যে সেরা মাঠ পাবে, তাই তো স্বাভাবিক। আর সেটাই পেতে চলেছে এটিকে-মোহনবাগান। গোয়ায় আসন্ন আইএসএল-এর জন্য এফএসডিএল-এর নির্বাচিত প্র্যাকটিস গ্রাউন্ডের মধ্যে সেরা মাঠ বেনাউলিমের ট্রিনিটি গ্রাউন্ড পেল তারা।

এই মাঠটি গোয়ার অন্যতম সেরা মাঠ হিসেবে বিবেচিত। একেবারে সমুদ্র সৈকতের পাশেই এই মাঠ। এই মাঠে গোয়া প্রো লিগের ম্যাচ যেমন নিয়মিত অনুষ্ঠিত হয়, তেমনি প্রাক প্রস্তুতির জন্য এই মাঠে অনুশীলন করেছিল অনুর্ধ্ব ১৭ বিশ্বকাপের ভারতীয় দল। পাশাপাশি এই মাঠে ফ্লাডলাইটের ব্যবস্থা আছে। যার ফলে রাতের বেলাও অনুশীলন করতে পারবেন ফুটবলাররা।

বেনাউলিমের ট্রিনিটি গ্রাউন্ড

সরকারিভাবে ঘোষিত না হলেও যা জানা গিয়েছে, আইএসএল-এর দশটি দলের জন্য প্র্যাকটিস গ্রাউন্ড বাছাই হয়ে গিয়েছে। এর মধ্যে এফসি গোয়া, বেঙ্গালুরু এফসি এবং হায়দ্রাবাদ এফসি এফএসডিএল-এর নির্বাচিত মাঠ ছেড়ে অন্য মাঠের ব্যবস্থা করেছে। এফসি গোয়া নিজেদের নির্মিত সালভাদোর দো মুন্ডোর মাঠে অনুশীলন করবে। এদিকে বেঙ্গালুরু এফসি ব্যবহার করবে ওল্ড গোয়ায় ডেম্পো এফসির মাঠ। আর হায়দ্রাবাদ এফসি ব্যবহার করবে সেন্ট অ্যান্থনি কলেজের মাঠ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here