প্রাক্তন বাঙালি ক্রিকেটার স্বামীজী ব্রত চট্টোপাধ্যায়ের প্রয়াণে শোকস্তব্ধ বঙ্গ ক্রিকেট মহল

0

সুদীপ ব্যানার্জী, আলিপুরদুয়ার : আলিপুরদুয়ারের প্রাক্তন ক্রিকেট খেলোয়াড় স্বামীজী ব্রত চ্যাটার্জীর অকাল প্রয়ানে শোকস্তবদ্ধ উত্তরবঙ্গ ক্রিকেট মহল। বেশ কিছু দিন ধরে যকৃৎ জনিত জটিল রোগের সমস্যা নিয়ে আলিপুরদুয়ার জেলা হাসপাতালে ভর্তি ছিলেন। সোমবার বিকেলে আলিপুরদুয়ার জেলা হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন এই খেলোয়াড়।

প্রাক্তন এই ক্রিকেটারের মৃত্যু কালে বয়স হয়েছিল ৪৭ বছর। একসময় আলিপুরদুয়ারের জংশন জনকল্যাণ ক্লাবের হয়ে খেলে উত্তরবঙ্গে সারা ফেলে ছিলেন এই ক্রিকেটার। পরবর্তীতে দীর্ঘদিন আলিপুরদুয়ারের এস.এম.সি সহ বিভিন্ন ক্লাবের হয়ে খেলেছেন এই ক্রিকেটার। এই ক্রিকেটারের মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়তেই শোকের ছায়া নেমে আসে ক্রিকেট মহল থেকে এলাকাবাসীদের মধ্যে।

আলিপুরদুয়ারের প্রক্তন ক্রিকেটার সোম শংকর দত্ত বলেন এক সময় এই ক্রিকেটার বিশ্ববিদ্যালয় থেকে শুরু করে বিভিন্ন ক্লাবের হয়ে খেলে খ্যাতি অর্জন করেছিলেন। খেলায় অসাধারন মেধাবী ছিল এই খেলোয়াড়ের। খুবই অল্প সময়ে এই ক্রিকেটারের মৃত্যু হওয়ায় শোকের ছায়া নেমে এসেছে ক্রিকেট মহলে। প্রাক্তন এই ক্রিকেটারের মৃত্যুতে উত্তরবঙ্গের বিভিন্ন প্রান্ত থেকে শোক জ্ঞাপন করেছে বিভিন্ন ক্রিকেটার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here