আইপিলের প্রথম ম্যাচের জন্য তৈরি মুম্বই-চেন্নাই: জেনে নিন সম্ভাব্য একাদশ

0

দুবাই: আর মাত্র চার দিনের অপেক্ষা, তারপরেই সংযুক্ত আরব আমিরশাহিতে শুরু হবে আইপিএলের আসর। প্রস্তুত আইপিএলের ৮ টি দল, অনুশীলন করে একে অপরের মধ্যে মাঠে নামতে তৈরি তারা। সমর্থকরা অনেক দিন ধরে অপেক্ষা করে তাদের প্রিয় বিরাট-রোহিত-ধোনি-বুমরাহদের মাঠে দেখবেন বলে। শুরুর ম্যাচেই মুখোমুখি হচ্ছে আইপিএলের ইতিহাসে হাই ভোল্টেজ দুই দল চেন্নাই সুপার কিংস ও মুম্বই ইন্ডিয়ান্স। তবে উদ্বোধনী ম্যাচ সহ গোটা টুর্নামেন্টে এই দুই দলের গেম প্ল্যান কি, কোন ১১ জন নিয়ে তারা মাঠে নামছেন আসুন জেনেনি।

মুম্বই ইন্ডিয়ান্স: গত বছরের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স এই বছর তাদের দল বেশ শক্তিশালী। মালিঙ্গা ছাড়াও দলের বোলিং বিভাগে রয়েছে ট্রেন্ট বোল্ট এবং শেরফান রাদারফোর্ডকে দিল্লি থেকে তারা নিয়েছিল এবং ব্যাটিংয়ে রয়েছে প্রাক্তন নাইট ওপেনার ক্রিস লিন এবং নাথান কুল্টার-নাইলকেও কিনেছিল। তবে সংযুক্ত আরব আমিরশাহির মাঠের অবস্থার পরিপ্রেক্ষিতে স্পিন বোলিংয়ের অনভিজ্ঞতার জন্য ভুগতে হতে পারে মুম্বই ইন্ডিয়ান্সকে।

সম্ভাব্য একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), কুইন্টন ডি-কক (উইকেট কিপার), ঈশান কিষাণ, সূর্য কুমার যাদব, কায়রন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, ক্রুণাল পান্ডিয়া, নাথান কুল্টার-নাইল, জসপ্রীত বুমরাহ, ট্রেন্ট বোল্ট এবং রাহুল চাহার।

চেন্নাই সুপার কিংস: আইপিএলের মতো কোনও বড় টুর্নামেন্টে ভাল ফল করার জন্য অভিজ্ঞতা লাগে আর চেন্নাই সুপার কিংসের প্রচুর পরিমাণ রয়েছে অভিজ্ঞতা। গত বছর যদিও এইরকম ৩০ উর্দ্ধ বয়সী স্কোয়াড এর জন্য চোট, আঘাত এবং ফর্ম খারাপ দলের জন্য একটি বড় উদ্বেগ হয়েছিল। এই মরসুমে দুই অভিজ্ঞ খেলোয়াড় সুরেশ রায়না এবং হরভজন সিংয়ের অনুপস্থিতি এমএস ধোনির জন্য চিন্তার কারণ হতে পারে।


সম্ভাব্য একাদশ: শেন ওয়াটসন, অম্বাতি রায়ডু, ফাফ-দ্যু-প্লেসিস, এম এস ধোনি (অধিনায়ক, উইকেট কিপার), কেদার যাদব, রবীন্দ্র জাদেজা, ডোয়েন ব্র্যাভো, পীযুষ চাওলা, দীপক চাহার, ইমরান তাহির/ মিচেল স্যান্টার, শার্দুল ঠাকুর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here