বিড পেপার জমা সম্পন্ন, আইএসএলের জন্য তৈরি লাল-হলুদ ব্রিগেড

0

কলকাতা: কলকাতা জায়ান্ট ইস্টবেঙ্গল ইন্ডিয়ান সুপার লিগে (আইএসএল) ২০২০-২১ মরসুমে অংশ নেওয়ার জন্য বিড পেপার (আইটিডি) জমা দিয়েছে ফুটবল স্পোর্টস ডেভেলপমেন্ট লিমিটেডকে (এফএসডিএল)। মঙ্গলবার লাল-হলুদ শিবির নিজেদের ট্যুইটারে ঘোষণা করেছিল। ইন্ডিয়ান সুপার লিগের সংগঠক ফুটবল স্পোর্টস ডেভলপমেন্ট লিমিটেড (এফএসডিএল) আইএসএল ২০২০-২১ এ অংশ নিতে একটি নতুন দলের জন্য বিড আমন্ত্রণ দিয়েছিল।

ভারতীয় ফুটবলের শীর্ষ বিভাগ আইএসএলে বর্তমানে ১০ টি দল রয়েছে এবং আগামী ২১ নভেম্বর থেকে শুরু হতে যাওয়া আসন্ন মরসুম গোয়ায় ফাঁকা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এফএসডিএল কলকাতা, আহমেদাবাদ, দিল্লি, লুধিয়ানা, শিলিগুড়ি এবং ভোপাল ছয়টি শহর থেকে বিড আমন্ত্রণ জানিয়েছিল। দীর্ঘদিনের ইনভেস্টর জট অবশেষে খুলে গিয়ে এখন ইস্টবেঙ্গলের ভালো সময় চলেছে। ভারতবর্ষের দ্বিতীয় বৃহত্তম সিমেন্ট প্রস্তুতকারক সংস্থা শ্রী সিমেন্ট ইস্টবেঙ্গলের নতুন ইনভেস্টর। ৮০ শতাংশের মত শেয়ার দেওয়া হয়েছে শ্রী সিমেন্টের হাতে।

শুধু ফুটবল নয়, ক্রিকেট তথা অন্যান্য ক্রীড়ার দিক দিয়েও শ্রী সিমেন্ট বড়সড় লগ্নি করবে ইস্টবেঙ্গল ক্লাবে। এবার ইস্ট-মোহন লড়াইয়ে জমে যাবে আইএসএল। আইএসএলের গ্যালারিতেও এবার জ্বলবে লাল-হলুদ মশাল। ইস্টবেঙ্গলের আইএসএল খেলা নিয়ে জট থাকায় ফুটবলপ্রেমীরা অনেকেই হতাশ হয়েছিলেন যে সেই ডার্বির লড়াই আর থাকবে না হয়তো, তবে ইনভেস্টর জট কেটে যাওয়ায় সেই ডার্বিও এখন শুধু সময়ের অপেক্ষা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here