শুরুতেই ধাক্কা সাইরাইজার্সের, গোড়ালির চোটের কারণে ছিটকে গেলেন অলরাউন্ডার মার্শ

0

দুবাই: আইপিএলের শুরুর দিকেই ধাক্কা সানরাইজার্স হায়দরাবাদ শিবিরে। অস্ট্রেলিয়ান অলরাউন্ডার মিচেল মার্শ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে দলের প্রথম ম্যাচে পায়ের গোড়ালিতে চোট পাওয়ার কারণে আইপিএল থেকে ছিটকে গেলেন। মার্শের পরিবর্ত হিসেবে হায়দরাবাদ দলে নেওয়া হয়েছে ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক জেসন হোল্ডার। তিনি শীঘ্রই সংযুক্ত আরব আমিশাহিতে সানরাইজার্স দলে যোগ দেবেন বলে আশা করা হচ্ছে।

সানরাইজার্স তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডলে পোস্ট করেছে, “চোটের কারণে মিচেল মার্শ ছিটকে গেলেন। আমরা তাঁর দ্রুত সুস্থতার কামনা করি। জেসন হোল্ডার ড্রিম ১১ আইপিএল ২০২০-তে তাকে প্রতিস্থাপন করবেন।” ২৮ বছর বয়সী অলরাউন্ডার ব্যাঙ্গালোরের ইনিংস চলার সময় পঞ্চম ওভার বল করতে গিয়ে চোট পান। যদিও ওই ম্যাচে মার্শ সাহস করে রান তাড়া করতে নেমে দশ নম্বরে ব্যাট করতে নেমেছিলেন তবে স্পষ্টতই তাঁর দাঁড়াতেও অসুবিধা হচ্ছিল তা দেখেই বোঝা যাচ্ছিল।

দ্বিতীয়বারের মতো মার্শ চোটের কারণে আইপিএল থেকে ছিটকে গেলেন। কাঁধে সমস্যায় ভুগে ২০১৭ সালেও তিনি মার্শকে এই টুর্নামেন্ট ছাড়তে হয়েছিল। জেসন হোল্ডার ২০১৪-১৫ মরসুমে সানরাইজার্সের হয়ে খেলেছেন। হোল্ডার সর্বশেষ ২০১৬ সালে কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএলে অংশ নিয়েছিলেন। সম্প্রতি তিনি ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগেও খেলেছেন।