অনুষ্কাকে অসম্মান করেননি: বিকৃত করা হয়েছে গাভাস্কারের মন্তব্যকে

0

নয়াদিল্লি: কিংবদন্তি ব্যাটসম্যান সুনীল গাভাস্কার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবং কিংস ইলেভেন পাঞ্জাবের মধ্যকার ম্যাচ চলাকালীন কমেন্ট্রিতে বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মাকে নিয়ে মন্তব্য করতে গিয়ে বিতর্কে জড়িয়ে পড়েন। সুনীল গাভাস্কার বলে বসেন, “লকডাউনের সময় বিরাট কোহলি শুধুমাত্র অনুষ্কার বলে প্র্যাকটিস করেছে।” যার জেরে অনুষ্কাও ক্ষোভে ফেটে পড়ে ইনস্টাগ্রামে প্রতিক্রিয়া জানান।

কিন্তু আদতে কমেন্ট্রির গোটা ভিডিও দেখলে বোঝা যাবে যে গাভাস্কারের বক্তব্যের ভুল মানে বের করা হয়েছে। অনুষ্কাকে অসম্মান করতে বা কোনও রকম বিকৃত করে এই মন্তব্য করেননি তিনি। আগে পরের কথা না শুনেই শুধু একটা লাইনের জন্যই গাভাস্কারকে রোষের মুখে পড়তে হয় বিরাট ভক্তদের। প্রাক্তন একজন সম্মানীয় তারকা ক্রিকেটার হয়ে কিভাবে এই ধরণের মন্তব্য গাভাস্কার করলেন সেই নিয়েই প্রশ্ন তুলেছেন অনেকে। তীব্র বিতর্কের জেরে অনেকেই বিসিসিআই এর কাছে দাবি করেছেন সুনীল গাভাস্কার বহিস্কৃত করা হোক ধারাভাষ্য কমিটি থেকে।

গোটা কমেন্ট্রির ভিডিও-

অনুষ্কা গাভাস্কারকে উদ্দেশ্য করে লিখেছিলেন, “এটা ২০২০ এবং এখনও জিনিসগুলি আমার জন্য পরিবর্তিত হয়নি। আমাকে কবে ক্রিকেটের বিষয়ে টানাটানি করা বন্ধ হবে?” কিন্তু গাভাস্কার বলেছিলেন, “যখন লকডাউন ছিল তখন অনুষ্কার বোলিং প্র্যাকটিস করেছিল বিরাট, সেই ভিডিওটা দেখেছিলেন, ওই বোলিংয়ে তো কিছুই হবে না।” আসলে তিনি বোঝাতে চেয়েছিলেন একটি ভিডিও এর কথা, যা বেশ কয়েকদিন আগেই ভাইরাল হয়। ভিডিওটিতে দেখা গিয়েছিল যে অনুষ্কা বিরাটকে বল করছেন। এমনিতেই বৃহস্পতিবার বিরাট কোহলির দল আরসিবি হারলই, তবে একেবারেই জঘন্য ভাবে হারল। অধিনায়ক বিরাটের জন্যও ম্যাচটা খুব একটা ভালো গেল না কারণ ফিল্ডিং করার সময় বিরাট কে এল রাহুলের দুটি সহজ ক্যাচ ফেলেছেন।