দুরন্ত জয়ের পর কেকেআর এর যুব খেলোয়াড়দের প্রশংসায় ভরিয়ে দিলেন শচীন-শাহরুখ

0

দুবাই : গতকাল দুবাইয়ে রাজস্থান রয়্যালসকে ৩৭ রানে হারিয়ে লিগ তালিকায় দুই নম্বরে উঠে এসেছে কলকাতা নাইট রাইডার্স। দুই ম্যাচ টানা জেতায় আত্মবিশ্বাস তুঙ্গে থাকা রাজস্থানকে এভাবে হেলায় হারাতে পেরেছে, তার অধিকাংশ কৃতিত্ব যায় নাইটদের যুব ক্রিকেটারদের উপর।

ব্যাটিংয়ে শুভমন গিল ও বোলিংয়ে শিবম মাভি – কমলেশ নাগারকোটির জুটিতে লুটিয়ে পড়েছিল রাজস্থান রয়্যালস। আর এই নিয়ে এবার প্রশংসায় মাতলেন ক্রিকেটের কিংবদন্তী সচিন তেন্ডুলকর এবং বলিউডের বাদশা তথা কেকেআর-এর সহ মালিক শাহরুখ খান।

কলকাতার জয়ের পর টুইটারে সচিন লিখেছেন, “অত্যন্ত গুরুত্বপূর্ণ ইনিংস খেলেছেন শুভমন গিল, যিনি বেশ কিছু ভালো শট খেলেছেন। পাশাপাশি আন্দ্রে রাসেলের ছোট্ট ক্যামিও এবং ইয়ন মর্গ্যানের সুন্দর ফিনিশিংয়ের জেরে নাইট রাইডার্স একটি ভালো স্কোরে পৌঁছায়। আর তারপর দুরন্ত বোলিং পারফর্মেন্স তো রয়েইছে। খুব ভালো সময়ে বোলিংয়ে পরিবর্তন আনা হয়েছে আর টিমের ভারসাম্য যথেষ্ট ভালো লাগছে।”

ক্রিকেটের মাস্টার সচিনের এমন টুইটের পর আর কোনও মন্তব্য করতে রাজি হননি শাহরুখ। সচিনের টুইটকে রিটুইট করে শাহরুখ লিখেছেন, “এবার আমি নাইট রাইডার্স আর ছেলেদের সম্বন্ধে কিছু বললে তার কোনও মানে দাঁড়াবে না। কিংবদন্তী এই মানুষটি যা বলার বলে দিয়েছেন। খুবই খুশি দলের সকলে যুব ক্রিকেটারদের এভাবে উৎসাহ দিচ্ছে আর তারাও সেটির যোগ্য জবাব দিচ্ছে। তোমাদের জন্য অসংখ্য ভালোবাসা।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here