এবার আইএসএল-এর সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে তীব্র ক্ষোভপ্রকাশ মোহনবাগান সমর্থকদের

0

কলকাতা : ভারতীয় ফুটবলের ইতিহাসে এটিকে ও মোহনবাগান – দুই চ্যাম্পিয়ন ক্লাবের সংযুক্তিকরণকে অত্যন্ত বড় পদক্ষেপ হিসেবে তুলে ধরেছিলেন ভারতীয় ফুটবল বিশেষজ্ঞ সহ খোদ ইন্ডিয়ান সুপার লিগ কর্তৃপক্ষ। কিন্তু এখনও এটিকে ও মোহনবাগান দুই পক্ষের সমর্থকদের একাংশ এই মার্জার নিয়ে অসন্তুষ্ট।

এমন অবস্থায় এটিকে-মোহনবাগানের বেশ কিছু সোশ্যাল মিডিয়া পোস্টে দেখা গিয়েছে এটিকে ও মোহনবাগান সমর্থকদের অন্তর্কলহ। এবার খোদ আইএসএল-এর সোশ্যাল মিডিয়ায় ফুটে উঠল মোহন-সমর্থকদের রাগ।

গতকাল সরকারিভাবে ঘোষণা করা হয়, এটিকে-মোহনবাগানে দুই বছরের চুক্তিতে যোগ দিয়েছেন গোয়ানিজ মিডফিল্ডার গ্লেন মার্টিন্স। এই নিয়ে নিজেদের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এটিকে-মোহনবাগান এবং খোদ ইন্ডিয়ান সুপার লিগ। কিন্তু আইএসএল-এর পোস্টে একটি বিষয়কে ঘিরে যত ক্ষোভ মোহনবাগান সমর্থকদের।

গোয়ার ফুটবলের 🏖️ সুগন্ধ নিয়ে কলকাতায় আসছেন গ্ল্যান মার্টিন্সতরুণ মিডফিল্ডারের 🤝 ATK Mohun Bagan Football Club-এ। বিস্তারিত জানতে পড়ুন 👇#HeroISL

ISL- Indian Super League द्वारा इस दिन पोस्ट की गई गुरुवार, 1 अक्तूबर 2020

সেই পোস্টে ছবি হিসেবে দেওয়া হয়েছে এটিকে সমর্থকদের গ্যালারির একটি অংশ। আর এই নিয়ে কমেন্ট বক্সে ক্ষোভ প্রকাশ করেছেন মোহনবাগান সমর্থকরা। তাদের দাবি, যেহেতু বর্তমানে সবকিছুই মোহনবাগানের রয়েছে, তাই ছবি হিসেবে কেন থাকবে এটিকে সমর্থকদের ছবি। এছাড়া পোস্টে কেন জয় মোহনবাগান লেখা নেই, এই নিয়েও ক্ষোভ উগড়ে দেন তারা।

সবমিলিয়ে, ২০ শতাংশের অংশীদারি হওয়ায় সকলের কাছ থেকে যেন দুয়োরানীর মতই ব্যবহার পাচ্ছে মোহনবাগান।

এদিকে যখন মোহনবাগান সমর্থকরা কমেন্ট বক্সে নিজেদের ক্ষোভ উজাড় করে দিচ্ছেন, তখন মজা লুটতে হাজির হয়েছিল অসংখ্য ইস্টবেঙ্গল সমর্থক। বিষয়টির মজা নিয়ে তারাও কমেন্ট বক্সে ভরিয়ে দিয়েছিল মোহনবাগানের প্রতি তাচ্ছিল্যমূলক বার্তা। সবমিলিয়ে ফুটবল মরশুম শুরু হতে না হতেই সোশ্যাল মিডিয়ায় আবারও ডার্বির আমেজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here