এবারের আইপিএল জেতার দৌড়ে ফেভারিট আরসিবি, দাবি প্রাক্তন নির্বাচক চেয়ারম্যানের

0

নয়াদিল্লি: রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবারের আইপিএলে তাদের তিনটি ম্যাচের মধ্যে দুটিতে জিতে দুর্দান্ত শুরু করেছে। এটি তাদের আইপিএল ২০২০ পয়েন্ট টেবিলের শীর্ষ চারে তাদের অবস্থান বজায় রাখতে সহায়তা করেছে। এরই মধ্যে জাতীয় দলের প্রাক্তন নির্বাচক চেয়ারম্যান দিলীপ বেঙ্গসরকার আইপিএল ২০২০ শিরোপা জয়ের জন্য আরসিবি দলকে সমর্থন জানিয়েছেন। বেঙ্গসরকার দাবি করছেন যে স্বল্প ওভারের ফরম্যাটে আগে থেকে বলা খুব কঠিন।

তবে আরসিবি এই মরসুমে জিতবে অধিনায়ক বিরাট কোহলি, এবিডি ভিলিয়ার্স এবং যুজবেন্দ্র চাহাল দলের হয়ে দুর্দান্ত পারফর্ম করলে। তিনি আরও উল্লেখ করেছেন যে নবদীপ সাইনি আইপিএল ২০২০-তে দুর্দান্ত বোলিং করেছেন এবং এই দল কীভাবে এগিয়ে যায় তা দেখতে তিনি আগ্রহী। বেঙ্গসরকার বলেছেন, “এই টি- ২০ ফর্ম্যাটে সামনের দিকে কে এগিয়ে থাকবে তা বলা খুব কঠিন। তবে আমি বলব বেঙ্গালুরু এবার জিতছে, কারণ তারা এখনও পর্যন্ত জিতেনি। কোহলি, এবিডি ভিলিয়ার্স এবং যুজবেন্দ্র চাহাল ভালো করবেন। তাদের দলে অনেক ভালো খেলোয়াড় রয়েছে।”

তিনি আরও বলেছেন, “পেসার নবদীপ সাইনি তাদের প্রথম ম্যাচে অত্যন্ত দুর্দান্ত বোলিং করেছিলেন। সুতরাং, আমি টুর্নামেন্টে তাদের অগ্রগতি দেখতে আগ্রহী হব। আরসিবি ফেভারিট হতে পারে- অন্যতম ফেভারিট। তবে আমি বলতে পারি অন্যান্য দলও জিততে পারে।” এখনও পর্যন্ত আইপিএল খেলে আরসিবি মোট তিনবার ফাইনালে উঠেছে। আরসিবি ২০১৬ সালে শেষবার ফাইনাল খেলেছিল। ২০১৯ সালে ফ্র্যাঞ্চাইজি ১৪ টি ম্যাচ খেলে মাত্র ৫ টিতে জয় দিয়ে মরসুম শেষ করেছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here