অবশেষে আইপিএলে বেন স্টোকস, শীঘ্রই যোগ দেবেন রাজস্থান দলে

0

দুবাই: ২০২০ সালের আইপিএল-এর প্রথম কয়েক সপ্তাহ অনুপস্থিত ছিলেন ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার বেন স্টোকস। ক্রাইস্টচার্চে তাঁর বাবার অসুস্থতার কারণে বেন স্টোকস রাজস্থান রয়্যালসে যোগ দিতে পারেননি। তবে এবার সুখবর রাজস্থান শিবিরে, শনিবার সংযুক্ত আরব আমিরশাহির পথে স্টোকস। নিজের একটি ছবি টুইট করেছেন তিনি, রবিবার সকালে ইংল্যান্ডের অলরাউন্ডার অবতরণ করবেন আরবের মাটিতে।

আইপিএল-এর কোভিড- ১৯ প্রোটোকল নিয়ম অনুসারে স্টোকসকে সংযুক্ত আরব আমিরশাহিতে পৌঁছানোর পরে ছয় দিনের কোয়ারান্টাইনে থাকতে হবে এবং আগামী ১৪ অক্টোবর দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচে খেলার জন্য তিনি তৈরি থাকবেন বলে আশা করা হচ্ছে। যদিও তার আগে ১১ অক্টোবর সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচ আছে, তবে তাকে সরাসরি মাঠে নামানো নাও হতে পারে।

শারজায় পরপর দুটি ম্যাচ জিতলেও দুবাইয়ের বড় মাঠে কলকাতা নাইট রাইডার্সের কাছে পরাস্ত হয় রাজস্থান রয়্যালস। আর এই ম্যাচে স্পষ্ট দেখা যায় রাজস্থানের দুর্বল ব্যাটিং লাইন আপ। এই সময় ফ্র্যাঞ্চাইজি হয়তো সবথেকে বেশি মিস করছেন ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার বেন স্টোকসকে। এর আগে স্টোকসের বিষয়ে রাজস্থান রয়্যালসের মেন্টর শেন ওয়ার্ন বলেছিলেন, “আশা করি, বেন স্টোকস এই বছরে আমাদের সদস্য হতে পারবে। ওর না থাকাটা খুব বড় ক্ষতি আর আমাদের ভাবনা সবসময় ওর সাথে রয়েছে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here