ফাউলারের আরও এক পছন্দের ডিফেন্ডার আসছেন ইস্টবেঙ্গলে, সোমবার বড় ঘোষণা লাল-হলুদ তাঁবুতে

0

কলকাতা : লাল-হলুদের কোচ হিসেবে কার্যত চুড়ান্ত লিভারপুলের কিংবদন্তী খেলোয়াড় রবি ফাউলার। আর এবার তার পছন্দের খেলোয়াড়দের ইস্টবেঙ্গলে নিয়ে আসতে চাইছেন ফাউলার। ইতিমধ্যেই স্কট নেভিল ও অ্যান্থনি স্টোকসের সাথে কথাবার্তা চলছে ইস্টবেঙ্গলের। এবার লাল-হলুদের র‍্যাডারে আরও এক বিদেশী ডিফেন্ডার এসে পড়ল।

ইংল্যান্ডের ঐতিহ্যশালী ক্লাব উইগান অ্যাথলেটিকের তারকা ডিফেন্ডার ড্যানি ফক্সকে আনতে চলেছে ইস্টবেঙ্গল। ক্লাব সূত্রে খবর, ইতিমধ্যে ব্যক্তিগত চুক্তিতে দুই পক্ষই রাজি হয়েছেন। ৩৪ বছরের এই শক্তিশালী ডিফেন্ডারকে খুবই পছন্দ রবি ফাউলারের। এর আগে ব্রিসবেন রোরের কোচ থাকাকালীন ফক্সকে নিতে চেয়েছিলেন ফাউলার। কিন্তু তা হয়নি, ফলে এবার ইস্টবেঙ্গলে তাকে আনতে মরিয়া খোদ রবি ফাউলার।

এর আগে ইংলিশ প্রিমিয়ার লিগে সাউদাম্পটনে খেলেছেন ফক্স। এছাড়া বার্নলে, নটিংহ্যাম ফরেস্টেও খেলেছেন তিনি। এর আগে স্কটিশ লিগে সেল্টিকের দলে ছিলেন ফক্স। যদিও ফক্সের এই বিদায়ে খুশি নন উইগান অ্যাথলেটিকের সমর্থকরা, সুতরাং বোঝাই যায়, বেশ ভালো ফর্মে থেকে উইগানের মত বড় ক্লাব ছেড়ে ইস্টবেঙ্গলে আসছেন এক ব্রিটিশ ডিফেন্ডার।

আগামীকাল, অর্থাৎ সোমবারে একাধিক বড় ঘোষণা করতে চলেছে ইস্টবেঙ্গল এফসি। নতুন কোচের ঘোষণা ও জেজের আগমণের ঘোষণা করতে পারে ইস্টবেঙ্গল। ইনভেস্টর ও কর্তাদের পরিকল্পনা অনুযায়ী, আগামী ১০ অক্টোবর গোয়ার উদ্দেশ্যে রওনা দিতে চাইছে ইস্টবেঙ্গল। আপাতত দেশীয় খেলোয়াড়দের অনুশীলন শুরু করে তারই মাঝে বাকি বিদেশীদের আগমণের ঘোষণা করবে লাল-হলুদ শিবির।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here