ইস্টবেঙ্গল ও শ্রী সিমেন্টের মধ্যেকার যাবতীয় বিভেদের ইতি, বুলেট গতিতে পুনরায় কাজ শুরু দুইপক্ষের

0

কলকাতা : সময় কম, এরই মধ্যে নতুন ইনভেস্টর শ্রী সিমেন্টের তিনটি শর্ত মানতে রাজি ছিলেন না ইস্টবেঙ্গলের গুটিকয়েক সদস্য। গত ২৯ সেপ্টেম্বর ইস্টবেঙ্গলের বিশেষ এক্সট্রাঅর্ডিনারি জেনারেল মিটিংয়ে শ্রী সিমেন্টের তিনটি শর্তে রাজি ছিলেন না লাল-হলুদের কয়েকজন সদস্য। আর সেই নিয়ে ক্ষুদ্ধ ছিলেন ইনভেস্টর পক্ষ। কাজ কার্যত বন্ধ হয়ে গিয়েছিল। কিন্তু এবার সেই সদস্যদের তরফ থেকে মুচলেকা পৌছাল ইনভেস্টরদের কাছে।

ক্লাব সূত্রে খবর, শনিবার সন্ধ্যেবেলায় ইনভেস্টর পক্ষের কাছে ক্লাবের সেই বিরোধীতায় সামিল সদস্যদের সই করা মুচলেকা প্রদান করা হয়েছে এবং ইনভেস্টরের পক্ষ থেকে দেওয়া টার্ম শিটেও সই করা হয়েছে। যার ফলে সরকারিভাবে ক্লাবের ৭৬ শতাংশ অংশীদারিত্ব এখন শ্রী সিমেন্টের অধীনে। এবার কাজ শুরু করতে পারবে নতুন কোম্পানি ‘শ্রী সিমেন্ট ইস্টবেঙ্গল ফাউন্ডেশন’।

এবার ইনভেস্টর ও কর্তাদের ততপরতায় একেবারে দ্রুতবেগে সকল কাজ শুরু করার ইঙ্গিত মিলেছে। আগামীকাল অর্থাৎ সোমবার নতুন কোচের ঘোষণা সহ বেশ কিছু ঘোষণা করতে চলেছে ইস্টবেঙ্গল। পাশাপাশি আগামী ১০ অক্টোবরের মধ্যে ক্লাবের খেলোয়াড়দের প্রস্তুতির জন্য গোয়ায় পাঠিয়ে দেবে ইস্টবেঙ্গল এফসি। অর্থাৎ আগামী সপ্তাহের মধ্যে বড় বড় বোমা পড়তে চলেছে লাল-হলুদ তাঁবুতে, তা বলার অপেক্ষা রাখে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here