বিচ্ছেদ-সংঘাতের ভুয়ো খবরকে সরিয়ে ইস্টবেঙ্গলকে দেশের সেরা করার লক্ষ্যে ইনভেস্টর শ্রী সিমেন্ট

0

কলকাতা : গত ২৯ সেপ্টেম্বর ইস্টবেঙ্গল তাঁবুতে হওয়া এক্সট্রাঅর্ডিনারি জেনারেল মিটিংয়ে উঠে আসা ইনভেস্টর শ্রী সিমেন্টের ১৮টি প্রস্তাবের মধ্যে তিনটি প্রস্তাবে সায় দেননি কিছু সদস্য। আর এই নিয়ে জল্পনা বাড়ে, বিভেদ বাড়ে ইনভেস্টর ও ক্লাব কর্তাদের মধ্যে। এরই মধ্যে একাধিক খবর উঠে আসে, বিচ্ছেদের ভাবনা কিংবা কার্যকলাপের গতি কমিয়ে দেওয়ার চিন্তাভাবনা করছে ইনভেস্টর পক্ষ। কিন্তু এই সকল খবরকে ভুয়ো খবর বলে দাবি করল খোদ শ্রী সিমেন্টের প্রতিনিধিরা।

শ্রী সিমেন্টের এক প্রতিনিধির তরফ থেকে জানা গিয়েছে, ইতিমধ্যে প্রতিবাদী সদস্যদের তরফ থেকে মুচলেকা ও ইস্টবেঙ্গল কর্তাদের সই করা টার্ম পেপার পেয়ে গিয়েছে তারা। এর ফলে এবার আইনি প্রক্রিয়ার মাধ্যমে শ্রী সিমেন্ট ইস্টবেঙ্গল ফাউন্ডেশনের কাজকর্ম চালু করার কাজ শুরু হয়ে গিয়েছে। আর বিচ্ছেদ কিংবা সংঘাত নিয়ে খবরগুলিকে একেবারে উড়িয়ে দিলেন সেই প্রতিনিধি।

প্রতিনিধিদের বক্তব্য, কর্পোরেট জগতে এই ধরণের ভুল বোঝাবুঝি হতেই পারে। বরং শাপে বর হয়েছে এর মাধ্যমে, কারণ যাবতীয় ভুল বোঝাবুঝি হয়ে গিয়েছে একেবারে শুরুতেই। সুতরাং নতুন করে সমঝোতা বজায় রেখেই কাজ শুরু করবে তারা। কোম্পানি যখন তৈরি হয়েছে, তখন সেটিকে ভাঙার প্রশ্নই আসে না। ইস্টবেঙ্গলকে দেশের সেরা করার জন্যই তারা লগ্নি করেছেন, সে বিষয়েও জানিয়েছেন তারা।

ইনভেস্টরদের তরফ থেকে জানা গিয়েছে, আইনজীবীদের কিছু ব্যক্তিগত কারণে আইনি প্রক্রিয়ায় কিছুটা বিলম্ব ঘটছে। তবে এরই মধ্যে যাবতীয় কাজকর্ম সেরে রাখছেন ইনভেস্টর ও ক্লাব কর্তারা।

কয়েকদিন আগেই এফএসডিএল-কে প্রয়োজনীয় ১৫ কোটি টাকা দিয়ে দিয়েছে শ্রী সিমেন্ট ইস্টবেঙ্গল ফাউন্ডেশন। এদিকে ইস্টবেঙ্গল এফসির অধিনায়ক হিসেবে জেজে এবং কোচ হিসেবে রবি ফাউলার চুড়ান্ত। স্কট নেভিল ও ড্যানি ফক্সও আসতে চলেছেন ইস্টবেঙ্গলে। বাকি বিদেশীদের সাথে কথা চালাচ্ছেন তারা। আইনি প্রক্রিয়া আজ অর্থাৎ সোমবারের মধ্যেই মিটবে বলে আশ্বাস দিয়েছেন ইনভেস্টর পক্ষ। প্রক্রিয়া শেষ হলেও শুরু হবে সরকারি ঘোষণা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here