মাঝমাঠকে জোরদার করতে অ্যান্ড্রু সুরমানকে অফার দিল ইস্টবেঙ্গল, কোলাডোকে নিয়ে আবারও সমস্যা

0

কলকাতা : বিভেদ মিটেছে দুই পক্ষের, আইনি প্রক্রিয়া চলছে। এর মধ্যে তো আর বসে থাকা যায় না। তাই দলগঠনের কাজে লেগে পড়েছে ইস্টবেঙ্গল। ইতিমধ্যেই বেশ কিছু বিদেশীকে অফার দিয়ে ফেলেছে ইস্টবেঙ্গল। এবার ইংরেজ মিডফিল্ডার অ্যান্ড্রু সুরমানকে অফার করল ইস্টবেঙ্গল।

৩৪ বছরের ইংরেজ সেন্ট্রাল মিডফিল্ডার অ্যান্ড্রু সুরমানকে অফার প্রদান করেছে ইস্টবেঙ্গল। চলতি বছরে এএফসি বোর্নমাউথ তাকে না রাখায় আপাতত ফ্রি এজেন্ট হয়েই আছেন। ক্লাব সূত্রে খবর, ইপিএল-এর এই মিডফিল্ডারকে বেশ ভালোই অফার করা হয়েছে। মার্কেট ভ্যালু ১৩.৭ কোটি টাকা হলেও ফ্রি এজেন্ট হওয়ার দরুণ কিছুটা কমে পেয়ে যেতে পারে ইস্টবেঙ্গল। পাশাপাশি নয়া সম্ভাব্য কোচ রবি ফাউলার নিজ উদ্যোগে ব্যবস্থা নিচ্ছেন।

ইংলিশ প্রিমিয়ার লিগে নরউইচ সিটি এবং এএফসি বোর্নমাউথের হয়ে খেলেছেন সুরম্যান। এছাড়াও উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্স ও সাউদাম্পটনের হয়ে খেলেছেন তিনি। তবে গত বছর বোর্নমাউথ অবনমনে পড়ে চ্যাম্পিয়নশিপে নেমে গেলে একাধিক খেলোয়াড়কে ছাটাই করে দেওয়া হয়, যার মধ্যে রয়েছেন সুরম্যান। ইংলিশ প্রিমিয়ার লিগে ১৪৪টি ম্যাচ খেলেছেন তিনি।

এদিকে লাল-হলুদের চুক্তিবদ্ধ বিদেশী হাইমে স্যান্টোস কোলাডোকে নিয়ে আবারও কিছুটা সমস্যা তৈরি হল। চার্চিল ব্রাদার্স লোনে নিতে চাইলেও কোলাডোর বড় অর্থের বেতন দিতে রাজি নন তারা। যার জেরে ইস্টবেঙ্গলকে তুলনামূলক কম অর্থ দিতে চাইছে চার্চিল। এদিকে ইস্টবেঙ্গল কোলাডোর চুক্তিভঙ্গ করতে চাইলেও চুক্তির পুরোটাই অর্থাৎ ২০২১ অবধি দেখে যেতে চান স্প্যানিশ এই মিডফিল্ডার।

এর ফলে সমর্থকদের একসময়ের প্রাণভোমরা কোলাডো যেন এখন শাঁখের করাত হয়ে গিয়েছে ইস্টবেঙ্গলের জন্য। এর জেরে কার্যত না খেলিয়েই তাকে বেতন দিয়েই যেতে হবে ইস্টবেঙ্গলকে, নইলে তার বেতন দিতে পারবে এমন কোনও ক্লাবের কাছে লোনে পাঠাতে হবে তাদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here